• ঢাকা
  • সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ১২ আগস্ট, ২০২২

কচুয়ায় প্রবাসীকে সংবর্ধনা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
কচুয়ায় প্রবাসীকে সংবর্ধনা
প্রতিনিধির পাঠানো ছবি।

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুরের কচুয়া উপজেলার তেগুরিয়া সমাজকল্যাণ সংস্থার পৃষ্ঠপোষক প্রবাসী জসিম উদ্দিন প্রধানিয়াকে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার (১২ আগষ্ট) দুপুরে তিনি ঢাকা থেকে হেলিকপ্টারযোগে নিজ গ্রামে আসলে শিশু বিদ্যালয় মাঠে তাকে সংবর্ধনা দেন স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, স্বেচ্ছাসেবী বিভিন্ন সংগঠন ও এলাকাবাসী।

২০০৫ সালে জসিম উদ্দিন কর্মসংস্থানের উদ্দেশ্যে আমেরিকায় যান। ১৭ বছর পর স্ত্রী ও ৪ সন্তানকে নিয়ে তিনি এই প্রথম দেশে আসেন।

তেগুরিয়া সমাজ কল্যান সংস্থার সভাপতি লিটন প্রধান ও সাধারণ সম্পাদক মহসীন জানান, জসিম উদ্দিন প্রধান সাবেক ইউপি সদস্য মো. মোখলেছুর রহমান এর ছেলে। পিতার আদর্শ অনুপ্রাণিত হয়ে প্রবাসে গিয়ে বিভিন্নভাবে সহযোগিতা নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি করোনাকালীন সময়ে, ঈদ ও উৎসবে প্রায় অর্ধকোটি টাকার খাদ্য, বস্ত্রসহ বিভিন্ন সামগ্রী দিয়েছেন।

প্রবাসী জসিম উদ্দিন জানান, আজকে আমি বাড়ীতে আসার পর সাধারণ মানুষ আমাকে যে ভালবাসা দিয়েছেন, সে জন্য আমি সবার প্রতি কৃতজ্ঞ। আমার পিতা যেভাবে সাধারণ মানুুষের পাশে ছিলেন, আমিও থাকতে চাই। পাশাপাশি আপনাদের সহযোগিতায় এলাকার শিক্ষা ও সামগ্রিক কল্যাণে কাজ করব ইনশাআল্লাহ।

এ সময় তেগুরিয়া ছাত্র কল্যাণ সংস্থার সভাপতি সাকিব আহসান জুয়েল, সম্পাদক ফয়সাল হোসেন, সেচ্ছাসেবী সংগঠন নতুন সপ্নের সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক আবু হানিফ ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

পরে প্রবাসী জসিম উদ্দিনের নিজ বাড়ীতে জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় দু:স্থ নারীদের আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর