• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ২০ মে, ২০২২

 বিদ্যুৎস্পৃষ্টে হাজীগঞ্জ ডিগ্রি কলেজের শিক্ষার্থীর মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
মো. রাকিব হোসেন মিয়াজী (১৭)

স্টাফ রিপোর্টার:

হাজীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মো. রাকিব হোসেন মিয়াজী (১৭) নামের হাজীগঞ্জ ডিগ্রি কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের বেলচোঁ উচ্চ বিদ্যালয় মাঠে ব্যাডমিন্টন খেলার বিদ্যুতের তার খুলতে গিয়ে এ দূর্ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। নিহত মো. রাকিব হোসেন ওই ইউনিয়নের কাজিরখিল গ্রামের মিয়াজী বাড়ির মো. মিজানুর রহমানের একমাত্র ছেলে। সে হাজীগঞ্জ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

জানা গেছে, গত তিন মাস আগে বিদ্যুতের আলো ব্যবহার করে বন্ধুদের নিয়ে প্রতিদিন রাতে (শীতকাল) বেলচোঁ উচ্চ বিদ্যালয় মাঠে ব্যাডমিন্টন খেলতো রাকিব। শুক্রবার বিকালে খেলার মাঠ থেকে বিদ্যুতের তার খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় সে।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাকিব হোসেন মারা যায়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, নিহতের মরদেহ পুলিশি হেফাজতে রয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর