• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ১৯ মে, ২০২২

হাজীগঞ্জে জনশুমারি ও গৃহগণনা জরিপ কমিটির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
হাজীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অবহিতকরণ সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দীন।

মোহাম্মদ উল্যাহ বুলবুল॥
“জনশুমারিতে তথ্য দিন, পরিকল্পিত উন্নয়নে অংশ নিন” স্লোগানে আগামী ১৫-২১ জুন দেশব্যাপী চলবে জনশুমারি ও গৃহগণনা-২০২২। জনশুমারি ও গৃহগণনা উপলে হাজীগঞ্জ উপজেলা শুমারি জরিপ কমিটির অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ মে বুধবার দুপুর ১২ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কে এ অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ আলীর সভাপতিত্বে ও উপজেলা জুনিয়র পরিসংখ্যান সহকারী অফিসার কামরুল ইসলামের সঞ্চালনায় অবহিত করণ সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দীন।

অবহিতকরণ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আবদুল হাদি, মিজানুর রহমান, মানিক হোসেন প্রধানীয়া, গোলাম মোস্তফা স্বপন, ইউসুফ প্রধানীয়া সুমন, মো. মজিবুর রহমান, মোস্তফা কামাল মজুমদার, গিয়াসউদ্দিন বাচ্চু, মো. মজিবুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌ. জাকির হোসেন, হাজীগঞ্জ প্রেসকাবের সাবেক সভাপতি মহিউদ্দিন আল আজাদ প্রমূখ।

উপস্থিত অতিথিরা তাদের বক্তব্যে বলেন, জনশুমারি ও গৃহগণনা কার্যক্রম-২০২২ সফল করার জন্য উপজেলার সকল জনসাধারণের সহযোগীতা কামনা করেন।

হাজীগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে মোট ৭টি জোন করা হয়েছে। উপজেলায় মোট সুপার ভাইজার ১১৮জন ও ৭৩৮জন গণনা কর্মীর মাধ্যমে ডিজিটাল পদ্ধতিতে ইলেকট্রিক ডিভাইস এর মাধ্যমে জনশুমারি ও গৃহগণনার কাজ করা হবে।

ক্যাপশান; হাজীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কে এ অবহিতকরণ সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দীন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর