• ঢাকা
  • রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ১ মে, ২০২২

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কচুয়ায় ড. সেলিম মাহমুদের ঈদ উপহার সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ গত (২৯ এপ্রিল) শুক্রবার দুপুরে কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের দারাশাহী তুলপাই উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রধান অতিথি হিসেবে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সুমনের পরিচালনায় বক্তব্য রাখেন,

পালাখাল মডেল ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান জয়,পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নজরুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য সোহাগ মিয়া,উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার,যুগ্ন আহ্বায়ক সোহাগ হোসেন,উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক আনিছুর রহমান স্বপন, ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা রোবেলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ঈদ সামগ্রী বিতরণ শেষে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদের পক্ষ থেকে ইফতার দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সুমন। এ ইফতার দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর