• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৬ জুলাই, ২০১৯

কচুয়ায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলনের শ্বশুরের ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ইসমাইল হোসেন বিপ্লব॥
সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড.আনম এহসানুল হক মিলনের শ্বশুর ও জাতীয়তাবাদী মহিলা দলের সাবেক সহ-সভানেত্রী নাজমুন নাহার বেবী’র বাবা অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা মোঃ ইউনুস খান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ….. রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮১ বছর। তিনি সোমবার রাত সোয়া ৯টায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ (পিজি) হাসপাতালে হৃদ রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
মঙ্গলবার বাদ যোহর জানাযা শেষে মরহুমের লাশ চাঁদপুরের কচুয়ার পালগিরি গ্রামের বাড়ীর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ৫ মেয়েসহ বহুগুনগ্রাহী রেখে যান। জীবদ্দশায় তিনি ঢাকার পীরভাগ এলাকায় বাড়ি মালিক সমিতির সভাপতি ও মসজিদ পরিচালনা কমিটির সাধারন সম্পাদকসহ বহু সামাজিক কাজের সাথে সুনামের সাথে জড়িত ছিলেন।
মরহুমের জানাযা অনুষ্ঠানে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আনম এহসানুল হক মিলন, উপজেলা আওযামীলীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল হাই মুন্সী, মরহুমের একমাত্র ছেলে মো. রতন খান, সাবেক পৌর মেয়র ও উপজেলা বিএনপি’র সভাপতি মো. হুমায়ুন কবির প্রধান, বিএনপি নেতা মো. মঞ্জুর আহমেদ সেলিম, সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ফারুকী, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো. হাবিবুন্নবী সুমন সহ শীর্ষ পর্যায়ে ও দলীয় নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।
এদিকে দীর্ঘদিন পর সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড.আনম এহসানুল হক মিলনের কচুয়ায় তাঁর শ্বশুরের জানাজা অনুষ্ঠানে যোগদান ও আগমন উপলক্ষে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা ভীড় জমায়।
অপরদিকে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আনম এহসানুল হক মিলনের একই জানাজা অনুষ্ঠানে অংগ্রহন করা ও সার্বিক খোজ খবর নেয়ায় সাধারন মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর
error: Content is protected !!