• ঢাকা
  • সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ১৩ জানুয়ারি, ২০২২

কচুয়ায় এক রাতে ৭ দোকানে চুরি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া ॥

চাঁদপুরের কচুয়ায় এক রাতে ৭টি দোকানে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বুধবার রাতে উপজেলার সহদেবপুর মোড়ের ৪টি ও মেঘদাইর বাজারের ৩টি দোকানের সাটারের তালা ভেঙ্গে এ চুরি সংঘটিত হয়।

সরে জমিনে গেলে দোকান মালিকরা জানায়, ৭টি দোকান থেকে প্রায় আড়াই লাখ নগদ টাকাসহ চার লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। এর মধ্যে সহদেবপুর মোড়ের আল আমিন স্টোর থেকে নগদ দেড় লাখ টাকা ও ২টি মোবাইলসহ প্রায় ২ লাখ টাকার মালামাল, মোজাম্মেল ভ্যারাইটিজ ষ্টোর থেকে নগদ ৩৫ হাজার টাকাসহ ৫০ হাজার টাকার মালামাল, আহাদ টেলিকম থেকে নগদ সাড়ে চার হাজার টাকা ও ৪ টি মোবাইলসহ প্রায় ২০ হাজার টাকার মালামাল এবং আয়েশা স্টোরের ক্যাশবাক্স থেকে নগদ প্রায় ১৫ হাজার টাকা লুটে নেয়।

এ দিকে মেঘদাইর বাজারের মোল্লা ট্রেডার্স থেকে নগদ ১০ হাজার টাকা ও ২টি মোবাইলসহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল, রাব্বানীর চা স্টল থেকে নগদ ৩৫ হাজার টাকাসহ ৫০ হাজার টাকার মালামাল ও কুদ্দুছ টেলিকম থেকে নগদ ১২ হাজার টাকাসহ প্রায় ২০ হাজার মালামাল নিয়ে যায়।

এব্যাপারে কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, চুরির ঘটনা শুনে সরেজমিনে গিয়ে তদন্ত করার জন্য কচুয়া থানার এসআই শাহিনকে পাঠিয়েছি। এ চুরির সাথে সম্পৃক্তদেরকে খুঁজে বের করার চেষ্টা অব্যাহত রয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর