• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ১২ জুলাই, ২০১৯

চাঁদপুরে ফেসবুকে অপপ্রচার দায়ে ৪ জন আটক, উদ্ধার-৩

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো. মহিউদ্দিন আল আজাদ॥
পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে এমন গুজুব ছড়িয়ে পড়ে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে মানুষকে উত্তেজিত করে এলাকার আইন শৃঙ্খলা অবনতি ঘটানোর কারণে ৪ যুবককে আটক করেছে পুলিশ । চাঁদপুর মডেল থানা পুলিশ জানান, ফেসবুকে অপপ্রচার ও মারধরের অপরাধে এদেরকে আটক করা হয়।

এই ঘটনায় পুলিশ ফেসবুকে ছড়িয়ে পড়া ঢাকা তালিমুল কোরআন হাসানিয়া কওমি মাদ্রাসার ছাত্র আল-আমিন (৮) ও দক্ষিন রঘুনাথপুর এলাকার শাখাওয়াত হোসেন (১৭) নামের এক মানুষিক রোগিকে ও একজন পাগলকে উদ্ধার করে।

শুক্রবার (১২ জুলাই) দুপুরে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিন এই বিষয়ে সাংবাদিকদেরকে ব্রিফ করে এসব তথ্য জানান।। এসময় উপস্থিত ছিলেন মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ, অপারেশন্স আব্দুর রবসহ পুলিশ কর্মকর্তাবৃন্দ। আটকরা হচ্ছে- ইসলামপুর গাছতলা এলাকার সেলিম গাজীর ছেলে সাজ্জাদ গাজী, ফরিদগঞ্জ কাসারা এলাকার আব্দুল মান্নান ভূইয়ার ছেলে সায়েম ভূইয়া, বাঘড়াবাজার এলাকার মোখলেস হাওলাদারের ছেলে আবু খালেক রতন ও চাঁদপুর শহর থেকে আটক মনু মিয়া।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিন জানান, পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে এমন গুজব সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করার অপরাধে ৪ জনকে আটক ও ২ জন মানুষিক রোগী ও এক জন মাদ্রাসার ছাত্রকে উদ্ধার করা হয়েছে। তিনি এসব অপপ্রচারে কান না দেওয়ার জন্য আহ্বান জানান।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!