• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ২০ মে, ২০২০

চাঁদপুরে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় ৩জন আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো. মহিউদ্দিন আল আজদ॥

চাঁদপুরে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় ৩জনকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার সকাল ৫টায় তাদেরকে আটক করা হয়েছে বলে জানান জেলা গোয়েন্দা পুলিশে অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়া।

আটককৃত মোস্তফা খান কালু, মনসুর খান এবং সুমন খান সবাই সদর উপজেলার কুমারডুগী গ্রামের একই বাড়ীর লোক।

নিহত আজিজুর রহমান ভুট্টু সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ছিলেন। আজিজুর রহমান এলাকায় বিভিন্ন কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রাশেদ জানান, ভুট্টু হত্যা মামলায় ৫ জনকে সরাসরি বিবাদী করা হয়েছে। এছাড়াও এ মামলায় অজ্ঞাত একাধিক আসামী রয়েছে। মামলার বাদী নিহতের স্ত্রী নীলিমা আক্তার রাণী।

তিনি আরো জানান, বিবাদীদের সাথে নিহতের আর্থিক লেন-দেন রয়েছে। মূল সমস্যা সম্পত্তিগত। এপর্যন্ত তদন্তে বুঝাগেছে ১নং বিবাদী পলাতক সোহাগ খানই হত্যার পরিকল্পনাকারী।

উল্লেখ্য, সোমবার (১৮ মে ) সন্ধ্যায় ইউনিয়নের কুমারডুগী নিজ বাড়ি যাওয়ার পথে উল্লেখিত বিবাদীরাসহ বেশ কয়েকজন আজিজুর রহমান ভুট্টোকে হত্যার উদ্দেশ্যে হামলা করে। তারা নিহতের গলায় এবং শরীরের বিভিন্নস্থানে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে । পরে স্থানীয় লোকজন তাকে চাঁদপুর হাসপাতালের নেওয়ার পথে সে মারা যায় ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!