• ঢাকা
  • শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ১৩ এপ্রিল, ২০২০

সৌদিতে করোনায় আক্রান্ত হয়ে হাইমচরের জাহিদের মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাইমচর প্রতিনিধি:

চাঁদপুরের হাইমচর উপজেলার আলগী দক্ষিন ইউনিয়নের চরভাঙ্গা গ্রামের মো. জাহিদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৌদি আরবের মদিনার সৌদি জার্মান হাসপাতাল মারা গেছেন।

গত ৯ এপ্রিল রাতে তিনি ওই হাসপাতালে মৃত্যুবরণ করেন। জাহিদ চরভাঙ্গা গ্রামের মো. ফিরোজ এর ছেলে। জাহিদের স্ত্রী সন্তান নিয়ে গাজীপুর জেলার টঙ্গী সাতাশ রোডে ভাড়া বাসায় থাকতেন।

বর্তমানে তার লাশ ঐ হাসপাতলে আছে। জাহিদের পাসপোর্টে (Mohammad Zahid, Father: Mohammad Firoz, Vill: Chor Bhanga, PO: Gonda Mara, Upazilla: Haimchor, Dist: Chandpur) লিখা আছে।

চ্যানেল ২৪ এর সৌদিআরব প্রতিনিধি সৈয়দ আহমেদ জানান, জাহিদ সৌদিতে করোনায় আক্রান্ত হয়ে মদিনায় সৌদি জার্মান হাসপাতালে চিকিৎস্যাধীন অবস্থায় রবিবার মারা গেছেন। মৃত্যুকালা স্ত্রী, ১ কন্যা ও ১ পুত্র সন্তান রেখে গেছেন। জাহিদের স্ত্রী সন্তান গাজীপুর জেলার টঙ্গী গাজীপুর সাতাশ রোডে ভাড়া বাসায় থাকেন, পরিবারে উপার্জন ক্ষম ব্যাক্তি মহামারী করোনায় মৃত্যু বরন করায় তার পরিবারটি অসহায় হয়ে পড়েছে।

সোমবার বিকেলে হাইমচর আলগী দক্ষিন ইউপি চেয়ারম্যান সরদার আঃ জলিল মাষ্টার জানান, বিষয়টি খোজ খবর নেয়ার জন্য মেম্বার ও গ্রাম পুলিশ এর মাধ্যামে চেষ্টা চলছ।

সৌদিতে হাইমচরের জাহিএর মৃত্যু প্রসংগে জেদ্দা কনস্যুলেট লেবার সচিব আমিনুল ইসলাম প্রবাসী সাংবাদিকদের জানিয়ছেন, সৌদি সরকারি মেডিকেল রীপোর্ট জানিয়েছে জাহিদ করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। বর্তমানে বৈশ্বিক মহামারী করোনা রোগে নিহতদের লাশ ফেরত দেয়া হয়না।

মৃত জাহিদের কন্যা জান্নাতুল ফেরদৌস জানান, তার বাবা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বলে জেনেছেন। তার বাবার মৃত্যুতে তাদের সবশেষ হয়ে গেল। তার অবুঝ ছোট ভাই জান্নাতুল নাঈম আরাফাত এতিম হয়ে গেল। আমাদের অবলম্বন বলতেই আমার বাবা, আমারা একটি ভাড়া বাসায় থাকি, এখন কিভাবে চলবে আমাদের সংসার পরিবার,আমি আপনাদের মাধ্যমে সরকারের কাছে সরকারী নীতিমালা মোতাবেক আমাদের পরিবারের জন্য সহযোগীতা চাই।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাইমচর এর আরও খবর
error: Content is protected !!