• ঢাকা
  • মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ৮ এপ্রিল, ২০২০

চাঁদপুর বালিয়ার মধ্যবিত্তদের গোপনে ত্রান পৌছানো হবে: চেয়ারম্যান তাজুল ইসলাম

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সজীব খানঃ

চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের মধ্যবিত্তদের গোপনে ত্রান পৌছে দেওয়া হবে। এ জন্য তাদেরকে গোপনে যোগাযোগ করতে হবে, যারা ত্রানের জন্য যোগাযোগ করবে তাদের পরিচয় সস্পূর্ন ভাবে গোপন রাখা হবে বলে জানিয়েছেন ইউনিয়ন ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম মিজি।

সম্প্রতি দেশে করোনা পরিস্থিতিতে যারা অসুবিধায় রয়েয়ে, তারা পরিষদে যোগাযোগ করলে সাথে সাথেই তাদের বাড়ি বাড়ি খাবার পৌছে দেওয়া হবে।

এক বৃন্দমাত্র দেরি করা হবেনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনাকে অনুযায়ী মধ্যবিত্তদের খাবারের যাতে অসুবিধা না হয়, সেজন্য তারা যোগাযোগ করলে তাদের বাড়িতে গোপনে খাবার পৌছানো হবে।

বালিয়া ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম বলেন, বালিয়া ইউনিয়নের জনসাধারণের দৃষ্টি আকর্ষণ করেছেন। আপনারা যারা দূর-দূরান্ত থেকে এসেছেন যারা কাজ করে জীবিকা নির্বাহ করতেন, মানে কাজ না থাকার কারণে খাওয়া-দাওয়ার অসুবিধা হচ্ছে, কিন্তু আপনারা কারো কাছে বলতে পারছেন না, তারা দয়া করে আমাকে, পরিষদকে জানালে আপনাদের বাড়িতে গিয়ে ত্রাণ পৌছিয়ে দেওয়া হবে আপনাদের নাম গোপন রাখা হবে । আমরা আপনাদের পাশে আছি, পাশে থাকতে চাই,  এ বিপদে আপদের সহচর হয়ে সেবা দিতে চাই। তাই ধুকে ধুকে না থেকে পরিষদকে জানান, খাবার পৌছে যাবে ইনশাল্লাহ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!