• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ৬ এপ্রিল, ২০২০

করোনা ভাইরাস সন্দেহে: চাঁদপুর সদরে তিনটি বাড়ি লকডাউন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর, ৬ এপ্রিল, সোমবার:

সারা পৃথিবীর ন্যায় বাংলাদেশেও ব্যাপকভাবে ছড়িয়ে পড়ছে মরণব্যধি করোনা ভাইরাস। ভয়ংকর হারে আক্রান্তের পাশাপাশি বাড়ছে মৃত্যের সংখ্যাও একই সাথে বাড়ছে আতঙ্ক। এবার চাঁদপুর সদরেই করোনা ভাইরাস সন্দেহে ৩টি বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে। ৬ এপ্রিল সোমবার সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড চাঁপিলা তালুকদার বাড়ি, গাজী বাড়ি এবং ৯নং ওয়ার্ড গুলিশা গ্রামের মীর বাড়ি করোনা সন্ধহে লগডাউন করা হয়।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমার নির্দেশে বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম মিজি গ্রাম পুলিশের সহযোগীতায় ৩টি বাড়িতে লাল পতাকা টানিয়ে দেন।

খোঁজ নিয়ে জানা যায়, নারায়নগঞ্জ শহরে করোনায় আক্রান্ত ব্যক্তির মৃত্যুতে ওই এলাকাটি লকডাউন করা হয়েছে। করোনায় আক্রান্ত হওয়া ওই স্থান থেকে চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের ৩ ব্যক্তি লকডাউন চলমান বস্থায় পালিয়ে বাড়িতে চলে আসে। এমতাবস্থায় এলাকার লোকজন তাদেরকে দেখে নানান কথা বলতে শুরু করে।

পরে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তার জানতে পারলে তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে ৩ টি বাড়ি লকডাউন দেয়ার নির্দেশনা দেন। পাশাপাশি ৩ বাড়ির লোকদের হোমকোয়ারেন্টেে নিরাপদ স্থানে থাকার জন্য অনুরোধ করেন।

চেয়ারম্যান তাজুল ইসলাম মিয়াজী বলেন, আমরা নারায়নগঞ্জে থেকে আসা ৩ ব্যক্তিকে নিজের ঘরে একটি রুমে ১৪ দিনের হোম কোয়ারেন্টেন থাকতে এবং তাদের পরিবারকে দুরুত্ব বজায় রাখার নির্দেশনা দিয়েছি। আর তিন জনের বাড়িতেই লাল পতাকা টানিয়েছি। যাতে করে এলাকার লোকজনকে সচেতন  থাকতে পারে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!