• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১ ফেব্রুয়ারি, ২০২০

মতলব (উঃ)উপজেলা ও ছেংগারচর পৌরসভা বিএনপির দ্বি- বার্ষিক সম্মেলন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
dav

শুক্রবার (৩১ জানুয়ারি) সকাল ১১ টায় চাঁদপুর শহরের মুনিরা ভবনে এই সম্মেলনের আয়োজন করা হয়।সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড.মোঃ জালাল উদ্দিন।

ড.জালাল বলেন,যে নেতারা মতলবের বিএনপিকে প্রতিষ্ঠিত করেছেন তারা অনেকে দুনিয়াতে নেই তাদের শ্রদ্ধার সাথে স্মরন করে তাদের রুহের মাগফেরাত কামনা করছি। একটি কঠিন সময়ে আমরা দ্বি বার্ষিক সম্মেলন করছি। যখন এদেশের প্রত্যেকটি মানুষ উৎকন্ঠায় রয়েছে। আমাদের নেত্রী আমাদের মাকে বিনা অপরাধে বন্ধি করে রেখেছে। তার শারীরিক অবস্থা ভালো না।তার সু চিকিৎসার দরকার।

তিনি আরো বলেন,আপনারা নেতা নির্বাচনের দায়িত্ব আমাকে দিয়েছেন। আপনাদের দেয়া দায়িত্ব খেয়ানত হবে না। যারা মনোনয়ন না পেয়ে যারা ম্যাডামের অফিস ভাঙ্গতে গিয়েছেন তাদের দাতভাঙ্গা জবাব নেতাকর্মীরা একদিন দিবে। দলের মধ্যে মুনাফেক রাখবোনা। মুনাফেক মুক্ত দল গঠন করা হবে। জেলা বিএনপির আহবায়ক অসুস্থ ওনি সিংগাপুরে আছেন তার জন্য সবার কাছে দোয়া চাই।

তিনি নেতাকর্মীদের উদ্দ্যেশে বলেন, আপনারা নির্দেশের অপেক্ষায় থাকুন। তারেক রহমান যে নির্দেশনা দিবে,সে অনুযায়ী ঝাপিয়ে পরতে হবে। ইনশাল্লাহ গন-আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে আনবো।উদ্বোধকের বক্তব্য রাখেন বিএনপির কুমিল্লা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোস্তাক মিয়া। প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এড.সলিম উল্ল্যাহ সেলিম।

ছেংগারচর পৌর বিএনপির সভাপতি মোঃনান্নু মিয়া প্রধানের সভাপ্রধানে ও মতলব উত্তর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল হক জিতুর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মুনির চৌধুরী, হুমায়ুন কবীর, মতলব পৌরসভার সাবেক মেয়র এনামুল হক বাদল, মতলব উত্তর উপজেলা সহ সভাপতি জাহাঙ্গীর আলম প্রধান, উপজেলা যুবদলের সভাপতি রাশেদ হাসান টিপু,  ছেংগারচর পৌর বিএনপির সহ সভাপতি বোরহান ফরাজী, ফরাজীকান্দি ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক গনি তপাদার,ফতেহপুর ইউনিয়নের সাধারন সম্পাদক নজরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহাবুবু আনোয়ার বাবলু, দেওয়ান মোঃ সফিকুজ্জামান, সেলিমুছ সালাম, ফেরদৌস আলম বাবু, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোঃইউনূছ, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এড.জহির উদ্দিন বাবর, সদর থানা বিএনপির সাধারন সম্পাদক এড.জাহাঙ্গীর হোসেন খান, হাইমচর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মাজাহারুল ইসলাম সফিক, জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব হযরত আলী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার প্রমুখ।

 

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!