• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ৮ জানুয়ারি, ২০২০

হাজীগঞ্জের মালীগাঁও যুব সংঘ’র ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও পুরস্কার বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিবেদক॥
হাজীগঞ্জ ৯নং গন্ধর্ব্যপুর ইউনিয়নে ১৯৭১ সালে প্রতিষ্ঠিত মালীগাঁও যুব সংঘের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল বিকালে মালীগাঁও হাইস্কুল মাঠে দোয়া ও ক্রিড়া অনুষ্ঠানের পুরস্কার বিতরণ সম্পন্ন হয়।
অনুষ্ঠানে মালীগাঁও যুব সংঘের সভাপতি মো. জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মালীগাঁও যুব সংঘের প্রতিষ্ঠাতা সদস্য মো. আবুল হোসেন মজুমদার।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের দেশকন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এনায়েত মজুমদার, ৯নং গন্ধর্ব্যপুর ইউনিয়নের ইউপি সদস্য মাহবুবুল আলম বাচ্চু। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, মালীগাঁও যুব সংঘের প্রতিষ্ঠাতা সদস্য আবু তালেব, মালীগাঁও যুব সংঘের প্রতিষ্ঠাতা সদস্য আবু তাহের, আলতাব আলী, আলী আকবর, জসিম উদ্দিন পাটওয়ারীসহ আরো অনেকে।
মালীগাঁও যুব সংঘের সভাপতি মো. জাহাঙ্গীর আলম তার বক্তব্যে বলেন, চাঁদপুরে জেলার সর্বপ্রথম সামাজিক সংগঠন হলো মালীগাঁও যুব সংঘ। এ সংঘের যারা প্রতিষ্ঠাতা সদস্য রয়েছেন, তিনারা পূর্বে বহু সামাজিক কাজ করে গিয়েছেন। তিনাদের সম্মানে এ যুব সংঘের ৫০ বছর পূর্তি হবে আগামী বছর। আর ৫০ বছর পূর্তিতে প্রতিষ্ঠাতা সকল সদস্যকে সম্মাননা দেয়া হবে। এ ছাড়াও মালীগাঁও যুব সংঘের কারনেই মালীগাঁও বাজার সৃষ্টি হয়েছে, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সৃষ্টি ও সামাজিক কাজের উদ্যোক্তা হলো মালীগাঁও যুব সংঘ। তাই যুব সমাজকে মাদকমুক্ত সমাজ গড়ার অঙ্গীকার করে আগামী দিনে এ সংগঠনটিকে আরো শক্তিসালী করা হবে।
অনুষ্ঠান শেষে মালীগাঁও যুব সংঘ’র ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন ক্রিড়া প্রতিযোগীতায় অংশগ্রহনকারী বিজয়ীদেও হাতে পুরস্কার তুলে দেন অতিথিগণ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!