• ঢাকা
  • সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ৬ জানুয়ারি, ২০২০

চাঁদপুর জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আহসান হাবিব অরুনে’র মায়ের দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

আরমান কাউসার॥

চাঁদপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি রোটা. আহসান হাবিব অরুনে’র মা মরহুম মাহফুজা বেগমের (৭৫) দাফন সম্পন্ন হয়েছে। রোববার বাদ এশা ঐতিহাসিক বড় মসজিদে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। একইদিন দুপুরে তিনি হাজীগঞ্জ ভিআইপি হসপিটালে বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। (ইন্নলিল্লাহে…রাজেউন)। জানাজায় ইমামতি করেন মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি আব্দুর রউফ।

নিহত মাহফুজা বেগম মকিমাবাদ গ্রামের মৃত আব্দুর রশিদের স্ত্রী। মৃত্যুকালে তিনি তিন ছেলে, পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার জানাজায় শত শত মুসল্লি, রাজনৈতিক নেতৃবৃৃন্দ, হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

মরহুমা মাহফুজা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আসম মাহবুব-উল-আলম লিপন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ অধ্যাপক আবদুর রশিদ মুজমদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ আসফাকুল আলম চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক দল ও হাজীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ, সুধী ও বাজারের ব্যবসায়ীবৃন্দ।

মরহুমের কুলখানি শনিবার সকাল ১১টায় মৈত্রী শিশু উদ্যান এন্ড হাই স্কুলে অনুষ্ঠিত হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!