• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১ জানুয়ারি, ২০২০

শিশু সন্তান রেখে পরকীয়া প্রেমিকের সাথে উধাও গৃহবধূ !

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

মাত্র ১৪ মাস বয়সী শিশু রেখে পরকীয়া প্রেমিকের সাথে পালিয়েছে এক গৃহবধু। এ বয়সে মায়ের বুকের দুধ খেয়ে মায়ের বুকে নিশ্চিত ঘুমিয়ে থাকার কথা শিশুর। কিন্তু শিশু সাইমুন খলিফার জীবনে নেমে এলো অন্ধকার।

তার মা তাকে রেখে চলে গেলেন পরকীয়া প্রেমীকের হাত ধরে। মা অন্য ছেলের সাথে ভালোই আছেন, কিন্তু শিশু সাইমুন খলিফা ভালো নেই মা ছাড়া। থানা জিডির সূত্রে জানা যায়, চাঁদপুর সদর উপজেলার ৬ নং মৈশাদী ইউনিয়নের হামানকদ্দী গ্রামের বাসিন্দা মোহাম্মদ নান্নু খলিফার ছেলে মোঃ বাইজিদ খলিফা (২৮) এর সাথে চার বছর পূর্বে হাজিগঞ্জ উপজেলার নাসিরকোট গ্রামের বাসিন্দা বর্তমানে হাজিগঞ্জ মকিমাবাদের ভাড়াটে বাসিন্দা গিয়াসউদ্দিন মিজির মেয়ে আঁখি আক্তার (২৩) এর সাথে বিবাহ হয়।

পরিবার সূত্রে জানা যায়, মোঃ বাইজিদ খলিফা ও আঁখি আক্তারের সংসার ভালো ভাবেই চলছিলো চারটি বছর। তাদের ঘরে একটি পুত্র সন্তান ও জন্ম হয়। নাম রাখা হয় সাইমুন খলিফা। কিন্তু গত ৬ নভেম্বর সকালে আঁখি আক্তার তার ছেলেকে শশুর বাড়িতে রেখে হঠাৎ নিখোঁজ হয়ে যায়। এরপর তার স্বামী মোঃ বাইজিদ খলিফা (২৮) চাঁদপুর মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। ডায়েরি নাম্বার ১৬৬।

বাইজিদ বলেন’ আমি ওরে না পাইয়া আত্মীয় সজনের সাথে যোগাযোগ করি। কোথাও খোঁজ পাই না। তারপর কিছু দিন পর জানতে পারি আঁখি অন্য একটি ছেলের সাথে পালইয়া গেছে। ছেলের নাম নুরু আলম। যাওয়ার সময় ১ ভরি ৮ অনা স্বর্ন এবং ২৫ হাজার টাকা নিয়ে গেছে। বিভিন্ন সূত্রে জানা যায়, আঁখি আক্তার(২৩) শিশু সন্তান রেখে পালিয়ে গেছেন হাজিগঞ্জ মকিমাবাদের বাসিন্দা মোঃ মাহাবুব এর ছেলে নুরে আলম(২৬) এর সাথে। বর্তামানে নুরে আলমের সাথেই আঁখি আক্তার আছেন বলে যানান স্বামী বাইজিদ।

তিনি আরো বলেন’ আঁখি পালিয়ে যাওয়ার সাথে তার মা বাবা প্রতক্ষ্য ভাবে জড়িত। আমাদের এত ছোট ছেলেটারে কেমনে রাইখা গেলো । ওর দুধ খাওয়া এখনো ছাড়ে নাই। পোলাডা সারাদিন শুধু মা মা করে। এ বিষয় গৃহবধূ আঁখি আক্তারের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!