• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৯ ডিসেম্বর, ২০১৯

হাজীগঞ্জ পৌরসভার মেয়র পদে প্রার্থী আলী আশ্রাফ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:
হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মেয়র পদে প্রার্থী শহীদ পরিবারের সদস্য আলহাজ্ব আলী আশ্রাফ। হাজীগঞ্জ পৌরসভা নির্বাচন ২০২০ এ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে দলের নীতি নির্ধারক এবং নেতাকর্মীদের সাথে যোগাযোগ করে আসছেন।
আলহাজ্ব আলী আশ্রাফ তৎকালিন বৃহত্তর হাজীগঞ্জ (হাজীগঞ্জ, কচুয়া, শাহরাস্তি) থানা ছাত্রলীগের সভাপতি ও ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের রণাঙ্গনে শহীদ হওয়া শহীদ বীর মুক্তিযোদ্ধা আলী আজ্জ্বম।
আলহাজ্ব আলী আশ্রাফ ১৯৭৪ সাল থেকে ছাত্রলীগের রাজনীতি শুরু করেন। এর পর ১৯৭৪-১৯৭৫ হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ছাত্র সংসদে ছাত্রলীগ প্যানেলে নির্বাচিত ভিপি।
তার বাবা আলহাজ্ব আব্দুর রহমান আওয়ামী লীগ প্রতিষ্ঠাকালীন সদস্য। আজীবন বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে গেছেন।
আলহাজ্ব আলী আশ্রাফ ছাত্রলীগ থেকে রাজনীতি শুরু করেন। তিনি হাজীগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামীলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। বাবার ব্যবসায়ের পাশাপাশি তিনি নিজে একাধিক ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলেন। রাজনীতি এবং সামাজিক প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত। হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ভোটে নির্বাচিত অভিভাবক প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন। হাজীগঞ্জ বায়তুল আমান জামে মসজিদ (ছোট মসজিদ) পরিচালনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
আলহাজ্ব আলী আশ্রাফ বলেন, আমি শহীদ পরিবারের সদস্য আমার বাবা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সময়ের সদস্য। বড় ভাই শহীদ আলী আজ্জ্বম মহান মুক্তিযুদ্ধে দেশের জন্য জীবন দিয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তিযোদ্ধের চেতনায় বিশ্বাসী। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করে আসছি।
আমি শহীদ পরিবারের সদস্য হিসেবে হাজীগঞ্জ পৌরসভার মনোনয়ন প্রত্যাশা করছি। মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে ওনার পছন্দের প্রার্থী মনে করেন তবেই হাজীগঞ্জ পৌরসভার আগামী নির্বাচনে আমাকে মনোনয়ন দিবেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন না দিয়ে যদি অন্য কাউকে দেন প্রধানমন্ত্রীর সকল নির্দেশনা মেনে নিয়ে আমি তার পক্ষে কাজ করে যাবো।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!