• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৯ ডিসেম্বর, ২০১৯

ফরিদগঞ্জে ধর্ষণের অভিযোগে বৃদ্ধা আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জে শিশু শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে চার সন্তানের জনক আব্দুর রহমান রিপন (৬০) নামে এক বৃদ্ধকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। এর আগে শিশু শিক্ষার্থীটির পিতা বাদী হয়ে গত ৮ ডিসেম্বর রোববার রাতে ফরিদগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ ঐ রাতেই অভিযুক্তকে আটক ও শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরে সোমবার (৯ ডিসেম্বর) সকালে শিশুটির ডাক্তারী পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দী রেকর্ডের জন্য চাঁদপুর প্রেরণ করে। অপরদিকে, অভিযুক্ত ধর্ষক আব্দুর রহমান রিপনকে চাঁদপুর আদালতে প্রেরণ করে। গত ২ ডিসেম্বর দুপুরে উপজেলার বালিথুবা পুর্ব ইউনিয়নের মুলপাড়া গ্রামে এঘটনা ঘটে।

ফরিদগঞ্জ থানার এসআই ও মামলার তদন্তকারী অফিসার জালাল উদ্দিন জানান, গত ২ ডিসেম্বর দুপুরে উপজেলার মুলপাড়া গ্রামের একটি নুরানী মাদরাসার শিশু শ্রেণির শিক্ষার্থীকে রঙ্গিন কলম দেয়ার লোভ দেখিয়ে অভিযুক্ত ধর্ষক আব্দুর রহমান রিপন ধর্ষণ করে। শিশুটি অসুস্থ হয়ে পড়ার চার/পাঁচ দিন তার মাকে বিষয়টি জানায়।

ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, বিষয়টি জানার সাথে সাথে অভিযুক্তকে আটক করা হয়েছে। শিশুটির পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!