• ঢাকা
  • বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৫ ডিসেম্বর, ২০১৯

বাংলা‌দেশ আওয়ামী যুবলী‌গের প্র‌তিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক ম‌নি’র জন্ম‌দিনে দোয়া

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
শরীফুল ইসলাম।।
বাংলা‌দেশ আওয়ামী যুবলী‌গের প্র‌তিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক ম‌নির জন্ম‌দিন উপল‌ক্ষে চাঁদপুর সদর উপ‌জেলা ও পৌর যুবলী‌গের আয়োজ‌নে দোয়া ও অা‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।
 বুধবার সন্ধ্যায় চাঁদপুর জেলা অাওয়ামী লী‌গের দলীয় কার্যাল‌য়ে অনু‌ষ্ঠিত দোয়া ও অা‌লোচনা সভায় প্রধান অ‌তি‌থির বক্তব্য রা‌খেন ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।
তিনি তার বক্তব্যে বলেন, ম‌নি ভাই‌য়ের কা‌ছে যেভা‌বে যুবলীগ নিরাপদ ছিল, তেম‌নি তার ছে‌লের কা‌ছে বর্তমান যুবলীগ নিরাপদ ব‌লে অা‌মি ম‌নে ক‌রি। ম‌নি ভাই সেসময় যুব সমাজ‌কে সুসংগ‌ঠিত কর‌তে যুবলীগ গঠন ক‌রেন। আদ‌র্শিক রাজনী‌তির জন্য যুবসমা‌জের কা‌ছে ম‌নি ভাই ছিল আদ‌র্শিক নেতা। অাদ‌র্শিক ভি‌ত্তিক দল কর‌তে হ‌বে। দল কর‌লে দ‌লের সক‌লের প্র‌তি আচরণ ভাল কর‌তে হ‌বে। দ‌লে কিছু লোক আছে বি‌রোধী দ‌লের সমা‌লোচনা না ক‌রে নিজ দ‌লের বি‌রোধীতায় সরব থা‌কে, তা‌দের থে‌কে আমা‌দের সর্তক থাক‌তে হ‌বে। জেলা অাওয়ামীলী‌গের নেতৃ‌ত্বে যুবলীগ সহ সকল অঙ্গসহ‌যোগী সংগঠন ঐক্যবদ্ধ আছে বলে আমি বিশ্বাস ক‌রি। জননেত্রী শেখ হাসিনা যুবলীগকে দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত গড়ে তুলতে কাজ করছেন।
তিনি আরো বলেন, আমাদেরকে সঠিক ইতিহাস সম্পর্কে জানতে হবে। দলের জন্য যারা নিবেদিত তাদেরকে সাথে নিয়েই কাজ করতে হবে। চাঁদপুরে যুবলীগ অনেক শক্তিশালী।  জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বিশ্বের বুকে উন্নতজাতী হিসেবে মাথা উচু করে দাড়িয়েছি। বেকার যুবলীগ কর্মীদের বিভিন্ন বলান্টিয়ার নিয়োগের মাধ্যমে তাদের বেতন প্রদান করা হবে। তাদের কাজ শুধু মানুষের সেবার কাজে এগিয়ে আসা।
পৌর যুবলী‌গের আহবায়ক আবদুল মা‌লেক শে‌খের সভাপ‌তি‌ত্বে ও সদর উপ‌জেলা সি‌নিয়র যুগ্ম অহ্বায়ক শিমুল হাসান শামনুর প‌রিচালনায় বি‌শেষ অ‌তি‌থির বক্তব্য রা‌খেন জেলা আওয়ামী লীগের সহ- সভাপ‌তি স‌ন্তোষ দাস, আব্দুর রশিদ সরদার, সাংগঠ‌নিক সম্পাদক তাফাজ্জল হো‌সেন এসডু পাটওয়ারী, জেলা‌ যুলী‌গের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, যুগ্ম আহবায়ক ও কাউ‌ন্সিলর মোহাম্মদ আলী মাঝি, সদস্য আব্দুল গনি, সদর উপজেলা যুবলী‌গের অাহবায়ক হুমায়ন ক‌বির সুমন, যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম মিয়াজী, ‌পৌর যুগ্ম আহবায়ক সফিকুল ইসলাম , সদস্য স্বপন পাটওয়ারী, ১০নং ওয়া‌র্ডের সি‌নিয়র সহ সভাপ‌তি অপু চৌধুরী প্রমূখ।
আলোচনা সভা শে‌ষে মিলাদ ও দোয় প‌রিচালনা ক‌রেন মাওলানা স‌রোয়ার হো‌সেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!