• ঢাকা
  • রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৩ নভেম্বর, ২০১৯

হাইমচরের ৬টি ইউনিয়নের সম্মেলনের তারিখ ঘোষণা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাইমচর প্রতিনিধি:

হাইমচর উপজেলার ৬টি ইউনিয়নের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় সিদ্ধান্ত ও জেলা আওয়ামীলীগ এর নির্দেশনা মোতাবেক হাইমচর উপজেলার ৬ ইউনিয়নে আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়।

হাইমচর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নুর হেসেন পাটওয়ারী জানান স্থানীয় সংদস্য শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এবং জেলা আওয়ামী লীগের নির্দশনা মোতাবেক ৬টি ইউনিয়ন আওয়ামী লীগ সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে।

৪নং নীলকমল ইউনিয়ন আওয়ামীলীগ সম্মেলন আগামী ২৭ নভেম্বর ২০১৯ বুধবার সকাল ১০টায় স্থান ঈশানবালা বাজার মাঠে। ৬নং চরভৈরবী ইউনিয়ন আওয়ামীলীগ সম্মেলন আগামী ২৯ নভেম্বর ২০১৯ শুক্রবার সকাল ১০টায় চর ভৈরবী নতুনবাজার মাঠ।

২নং আলগী দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগ সম্মেলন আগামী ৩০ নভেম্বর ২০১৯ শনিবার সকাল ১০টায় আলগী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ মাঠ। ৫নং হাইমচর ইউনিয়ন আওয়ামীলীগ সম্মেলন ৩ডিসেম্ভর ২০১৯ মঙ্গলবার সকাল ১০টায় সাহেবগঞ্জ বাজার মাঠ।, ১নং গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগ সম্মেলন ৬ ডিসেম্ভর শুক্রবার সকাল ১০টায় গাজীপুর মনিপুর স্কুল মাঠ। ৩নং আলগী দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগ সম্মেলন ৭ ডিসেম্ভর শনিবার সকাল টায় হাইমচর ডিগ্রী পুরান কলেজ মাঠ।

ইউনিয়ন সম্মেলনে নির্ধারিত দিনে স্থানীয় সংদস্য আমাদের অভিবাবক শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি মহোদয় এবং জেলা আওয়ামীলীগ সভাপতি নাসির উদ্দিন, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, সহসভাপতি ডা. জে আর ওয়াূদুদ টিপু, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারন সম্পাদক সহ জেলা উপজেলা নেতৃবৃনৃদ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, ইউনিয়ন সম্মেলন সফল ও স্বার্থক করার জন্য আওয়ামীলীগ পরিবারের সকলে অংশগ্রহন করে সহযোগীতা করার জন্য অনুরোধ জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নূর হোসেন পাটওয়ারী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাইমচর এর আরও খবর
error: Content is protected !!