• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ নভেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৮ নভেম্বর, ২০১৯

কচুয়ার গুলবাহার আশেক আলী খান উচ্চ বিদ্যালয় কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ওমর ফারুক সাইম, কচুয়া॥

সারাদেশের ন্যায় কচুয়া উপজেলার গুলবাহার আশেক আলী খান উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। ১৭ নভেম্বর (রবিবার) কুমিল্লা শিক্ষা বোর্ডের অধীনে সমাপনী পরীক্ষার প্রথমদিনে ইংরেজি পরীক্ষায় ৫৬৬ জন পরীক্ষার্থীর মধ্যে ৫৫৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। ১০ জন অনুপস্থিত।
আশেক আলী খান উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব পালন করেন সহকারী শিক্ষা অফিসার মো. জামাল হোসেন, কেন্দ্র সচিব মিজানুর রহমান এবং হল সুপার মাসুদ আহমেদ।
প্রসংগত: কুমিল্লা শিক্ষা বোর্ড ও বাংলাদেশ মাদ্রাসা বোর্ডের আওতায় কচুয়ার ১৫ টি কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী পরীক্ষায় মোট ৮২৩৮ পরীক্ষার্থীর মধ্যে ৭৯৬৫ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। ২৭৩ অনুপস্থিত। প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় ৬৯৬০জন পরীক্ষার্থীর মধ্যে অংশগ্রহণ করেছে ৬৭৯৮ জন। অনুপন্থিত ১৬২। ইবতেদায়ী পরীক্ষায় ১২৬৮ জন পরীক্ষার্থীর মধ্যে ১১৬৭ জন পরীক্ষার্থী অংশ্রগ্রহণ করে। অনুপস্থিত ১১১ জন।
কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ ও প্রাথমিক শিক্ষা অফিসার এএইচএম শাহরিয়ার রসূল জানান, শান্তিপূর্ণ ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। কোথাও কোন প্রকার অনিয়ম ঘটলে ব্যবস্থা গ্রহন করা হবে। এবং সাচার কেন্দ্রে সাচার উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে বিশৃংখলা ও পরীক্ষা কাজের প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!