• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৬ অক্টোবর, ২০১৯

সিসি ফুটেজ দেখে দুই চোর আটক, স্বর্ণালঙ্কার উদ্ধার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।
শরীফুল ইসলাম:

চাঁদপুর শহরের ওয়্যারলেস এলাকায় গাজী মহলে চুরির ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ দেখে মাসুদ রানা গাজী (২৬) ও তার দেয়া তথ্যে মানিক সরকার (২৯) নামে দুই চোরকে আটক করেছে পুলিশ।

একই সাথে চুরি হওয়া ৮ ভরি স্বর্ণের মধ্যে ২ ভরি উদ্ধার এবং চুরির কাজে ব্যবহৃত ইয়ামাহা এফজেড (ঢাকা মেট্রো ল ২৫-২৯৭৬) একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
এ ঘটনার পর গত বৃহস্পতিবার ও শুক্রবার পৃথক অভিযান চালিয়ে প্রথমে মাসুদ রানা এবং পরে মানিক সরকারকে আটক করে চাঁদপুর মডেল থানা পুলিশ।
মাসুদ রানা চাঁদপুর সদর উপজেলার পাইকাস্তা গ্রামের আবু কালাম গাজীর ছেলে এবং মানিক সরকার মতলব দক্ষিণ উপজেলার উপাদি দক্ষিণ ইউনিয়নের করবন্দ গ্রামের নিখিল সরকারের ছেলে।
চাঁদপুর মডেল থানা ওসি নাসিম উদ্দিন জানান, ১৯ অক্টোবর সকাল আনুমানিক সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে ওয়্যারলেসবাজার এলাকায় স্থানীয় আলমগীর গাজীর বাসার চতুর্থ তলার ভাড়াটিয়া কাজী মহিউদ্দিনের বাসায় চুরি হয়। সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে যে, এ সময় চোর মাসুদ রানা গাজী ওই বাসার দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে রুমের ভেতরে থাকা স্টীলের আলমিরা ভেঙে নগদ ২০ হাজার টাকা এবং ৮ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়।
 এ ঘটনায় রাতেই ভাড়াটিয়া মহিউদ্দিন চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুজ্জামান ঘটনাটি তদন্ত শুরু করেন।
এসআই রাশেদুজ্জামান বলেন, মাসুদ রানার দেয়া তথ্যে এখন পর্যন্ত দুই ভরি স্বর্ণলাঙ্কার উদ্ধার এবং ঘটনার সাথে জড়িত মানিক সরকারকে মতলব দক্ষিণ উপজেলার আড়ংবাজার থেকে শুক্রবার দুপুরে আটক করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!