• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৬ অক্টোবর, ২০১৯

দিনের চাঁদপুর থেকে রাতের চাঁদপুর অনেক নিরাপদ:এসপি মাহবুবুর রহমান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

শরীফুল ইসলাম:
‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে চাঁদপুরে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। শনিবার দুপুরে চাঁদপুর পুলিশ লাইনসে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে এর আনুষ্ঠানিতার উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

পরে চাঁদপুর পুলিশ লাইন ড্রীলশেডে জেলা পুলিশের আয়োজনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার) এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাড, জাহিদুল ইসলাম রোমান, জেল্ াকমিউনিটি পুলিশিং এর সভাপতি ডা. মো. শহীদুল্লাহ, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবকল্যাণ বিষয়ক সম্পাদক অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

এ সময় বক্তারা বলেন. চাঁদপুরে অন্য জেলা থেকে আইনশৃঙ্খলা অনেক ভালো। আমরা কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে চাঁদপুরকে শান্তিপূর্ণ জেলা গড়ে তুলবে। দিনের চাঁদপুর থেকে রাতের চাঁদপুর অনেক নিরাপদ। সকলের মিলে কাজ করলেই চাঁদপুর মান্তিময় শহরে পরিণত হবে।

আলোচনা সভা শেষে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!