• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৩ অক্টোবর, ২০১৯

শৌচাগারের ভেতর অনৈতিক কার্যকলাপের অভিযোগে চাঁদপুরে পুলিশের এএসআই ক্লোজড্

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর, ২৩ অক্টোবর, বুধবার॥

চাঁদপুর জজকোর্টে কর্মরত পুলিশের এটিএসআই আরিফকে অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ লাইনে ক্লোজড্ করা হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) বিকেলে তার বিরুদ্ধে ওই ব্যবস্থা নেয়া হয়। এর আগে সকাল সাড়ে ১০ টার দিকে আরিফকে হাইমচর উপজেলার মহজমপুর গ্রাম থেকে আগত বিচারপ্রার্থী রাহিমা আক্তার নামে মহিলার সাথে জেলা জজ আদালতের দ্বিতীয় তলায় বাথরুম থেকে আপত্তিকর অবস্থায় আটক করে জনতা। পরে তাদের দু’জনকে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এসময় তাদের ছবি তুলতে গেলে কোর্টে কর্মরত এবং অনলানই নিউজ পোর্টাল ‘ফোকাস মোহনা.কম.’ এর স্পেশাল করেসপন্ডেন্ট অ্যাডভোকেট চৌধুরী ইয়াসিন ইকরামকে লাঞ্ছিত করে ডিবি পুলিশ।

এটিএসআই আরিফ জর্জকোর্টের পুলিশ বিভাগে কর্মরত। তার কাজ হচ্ছে, জেলখানা থেকে প্রতিদিন আসামিদের আনা-নেওয়া করা। বিষয়টি নিয়ে তদন্ত করার জন্য পুলিশের একটি আভ্যন্তরীণ কমিটি গঠন করা হয়েছে।

পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান জানান, তদন্তে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে আরো কঠোর ব্যবস্থা নেয়া হবে। তবে প্রাথমিক জিজ্ঞাবাদের পর তাদের ছেড়ে দেয়া হয়েছে।

এদিকে গণমাধ্যম কর্মীদের ওই ঘটনার ছবি বা ফুটেজ সংগ্রহে ডিবি পুলিশ বাধা দিলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বিষয়ের উপর তোলা একটি ভিডিও ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, জনতা কর্তৃক বাথরুমে আটকের পর এটিএসআই আরিফ বাথরুমের দেয়াল টপকে বাইরে বের হয়ে ওই মহিলাকে বাইরে থেকে ছিটকনি খুলে বের করে নেয়ার চেষ্টা করে।

খোঁজ নিয়ে জানাগেছে, রাহিমা আক্তার নামে ওই মহিলার সাথে তার স্বামী শরীফ গাজীর সাথে মামলা চলমান রয়েছে। তার স্বামী তার বিরুদ্ধে দু’টি মামলা করেছে। রাহিমাও তার স্বামীর বিরুদ্ধে ১টি মামলা করেছে। বুধবার তার স্বামীর করা একটি মামলায় সে আদালতে হাজিরা দিতে আসে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!