• ঢাকা
  • মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ অক্টোবর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২২ অক্টোবর, ২০১৯

হাটহাজারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মাহমুদ আল আজাদ হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
চট্টগ্রামের হাটহাজারীতে আনিসুর রহমান(১৯) নামের এক রাজ মিস্ত্রীর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। মঙলবার(২২অক্টোবর) সকাল সাড়ে ৯টায় জোবরা এলাকায় একটি ছোট গাছের থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আনিস ফতেপুর ইউনিয়নের জোবরা গ্রামের নওশার বাড়ীর মনছুর আলীর পুত্র। সে পেশায় একজন রাজমিস্ত্রী।

থানা সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ঝুলন্ত এক যুবকের মুত্যুর খবর পেয়ে এস আই আবেদ আলী সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায়। এসময় যুবকটির লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে। এসময় উৎসুক জনতা লাশটি দেখার জন্য ভিড় জমায়। স্থানীয় লোকজনের দাবি সে একজন দিনমজুর রাজমিস্ত্রী। তাকে হত্যা করা হয়েছে। ছোট একটি আম গাছের সাথে চিকন রশি দিয়ে ফাঁস লাগিয়ে কেউ কি আত্মহত্যা করতে পারে? পরিবারের দাবিও তাকে হত্যা করা হয়েছে।জায়গা জমি সংক্রান্ত বিষয়ে তাদের সাথে পার্শ^বর্তী ব্যক্তিদের বিরোধ রয়েছে।

এ বিষয়ে এস আই আবেদ আলী জানান, খবর পেয়ে ঝুলন্ত এক যুবকের লাশ উদ্ধার করা হয়। তাকে ময়নাতদন্তের জন্য চমেকে প্রেরন করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন থানার ওসি। এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখন বলা যাচ্ছেনা। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তা জানা যাবে। তবে এখন থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।

মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!