• ঢাকা
  • রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ৮ মে, ২০২২

মাকে ভালোবাসার কোন সীমারেখা নেই: রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার॥
হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বিশ্ব মা দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার (৮ মে) উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। এ সময় তিনি মায়ের প্রতি দায়িত্ব ও কর্তব্য পালনে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাকে ভালোবাসার কোন সীমারেখা নেই। মায়ের জন্য সব সময়ই সন্তানের ভালোবাসা থাকে। সন্তান মাকে ভুলে থাকলেও মা কখনোই সন্তানকে ভুলে থাকতে পারেনা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিল, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. শাহজালাল, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মনিরুজ্জামান পাটোয়ারী।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সানজিদা মজুমদারের উপস্থাপনায় এ সময় আরো বক্তব্য রাখেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য মহিউদ্দিন আল আজাদ, একজন জয়িতা মায়ের সন্তান মো. দেলোয়ার হোসেন, উপজেলা কিশোর-কিশোরী ক্লাবের শিক্ষক মর্জিনা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন জান্নাতুল ফেরদৌস। আলোচনা সভায় বক্তব্য শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মা দিবসের আনুষ্ঠানিকতা শেষ হয়। এ সময় অন্যান্য সরকারি কর্মকর্তা ও মায়েরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর