• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ২৪ এপ্রিল, ২০২২

মাল্টিলিং গ্রুপের চেয়ারম্যান এরশাদ উল্ল্যাহ’র ২ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নূর হোসেন রাফী:

মাহে রমজানে মাল্টিলিংক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এরশাদ উল্লাহ’র ব্যক্তিগত তহবিল থেকে হাজীগঞ্জের ৪ নং কালোচোঁ দক্ষিণ ইউনিয়নের প্রায় ২ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

ছবি না তুলেই গোপনীয়তা বজায় রেখে কালচোঁ দক্ষিণ ইউনিয়নে অসহায় দুস্থ্য পরিবারের মাঝে প্রায় ২ শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়।

এ খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পেয়াজ, তেলসহ নিত্য প্রয়োজনী দ্রব্য সামগ্রী।

মাল্টিলিংক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এরশাদ উল্লাহ দেশের বাহিরে অবস্থান করার কারণে তার বাবা আলহাজ্ব আব্দুল কাদের এর মাধ্যমে নিজ গ্রাম ওড়পুর এবং ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপনের মাধ্যমে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে অসহায় দুস্থদের মাঝে ত্রাণ বিতরণের কার্যক্রম পরিচালনা করেন।

মাল্টিলিংক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এরশাদ উল্লাহ বলেন, আমি এখন বাংলাদেশের বাহিরে আছি। আমার পক্ষ থেকে আমার আব্বা জনাব আলহাজ্ব আব্দুল কাদের সাহেব এবং ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন ভাইয়ের মাধ্যমে এ ত্রাণ বিতরণ কার্যক্রম বিতরণ করা হয়েছে। ত্রাণ দেওয়া ও নেওয়ার সময় কোনো ছবি না তোলার জন্য বলেছি এবং সামাজিক যোগাযোগ মাধ্যামে তা না দেওয়ার জন্য অনুরোধ করেছি।

আমার জন্য দোয়া করবেন। আমাদের এলাকায় কেউ খাদ্য সংকটে থাকলে আমাকে জানান। আমি আপনাদের পাশে আছি এবং থাকবো ইনশাল্লাহ। এলাকার বিত্তশালীরা যেন গরিব ও দুস্থদের সহযোগিতায় এগিয়ে আসেন।

উল্লেখ বৈশ্বিক মহামারী করোনা মহামারীর শুরুর দিকে খাদ্য সংকটে থাকা প্রায় ২শতাধিক এর অধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, অক্সিজেন সংকটে থাকা রোগীদের সেবায় এগিয়ে আসা, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নমূলক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রেখে আসছেন মাল্টিলিংক গ্রুপের চেয়ারম্যান এরশাদ উল্ল্যাহ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!