• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ২০ এপ্রিল, ২০২২

কারো অগ্রহণযোগ্যতা অপেশাদারিত্বের বিনিময়ে ঐতিহ্যবাহী পুলিশ বাহিনীর কোন বদনাম ডেকে আনা যাবে না

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার॥
বুধবার হাজীগঞ্জ থানা আকস্মিক পরিদর্শন করেছেন জেলার পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিপিএম(বার) । থানা এলাকার, অফিস সমূহ ও দাপ্তরিক কার্যক্রমাদি নীরণ করেন।

পরে পুলিশ সুপার মিলন মাহমুদ সকল কর্মকর্তা ও ফোর্সের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন- কারো অগ্রহণযোগ্যতা অপেশাদারিত্বের বিনিময়ে ঐতিহ্যবাহী পুলিশ বাহিনীর কোন বদনাম ডেকে আনা যাবে না। নিজ অবস্থান থেকে নিজের মন বিবেক আত্মমর্যদার কাছে পরিচ্ছন্ন থেকে স্বচ্ছতার ভিত্তিতে নিষ্ঠার সহিত জনকল্যাণমুখী কাজ করতে হবে।

আসন্ন পবিত্র ইদুল ফিতর-২০২২ উপলে ট্রাফিক ব্যবস্থাপনা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করে বলেন, সড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে ট্রাফিক ব্যবস্থা জোরদার করণ ও কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে রাতের বেলায় যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে রাতে পুলিশের ডিউটি বৃদ্ধি করা হয়েছে।

হাজীগঞ্জ থানার কার্যক্রম পরিদর্শনের পূর্বে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) এর কার্যালয় পরিদর্শন ও সেখানে একটি কৃষ্ণচূড়া গাছের চারা রোপন করেন মো. মিলন মাহমুদ বিপিএম(বার)

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ পিপিএম, অফিসার ইনচার্জ (হাজীগঞ্জ থানা) মোহাম্মদ জোবাইয়র সৈয়দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!