• ঢাকা
  • রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ২২ মার্চ, ২০২২

মাদককারবারীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলেন হাজীগঞ্জ নবাগত ওসি সৈয়দ জোবাইর

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়ন ও দ্বাদশগ্রাম ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে হাজীগঞ্জ থানার আয়োজনে রাজারগাঁও ইউনিয়ন ও সন্ধ্যায় দ্বাদশগ্রাম ইউনিয়নে স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস বিরোধী, নারী ও শিশু নির্যাতন দমন, কিশোর গ্যাং ও ইভটিজিং প্রতিরোধকল্পে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হাজীগঞ্জ থানায় মাদকের ‍বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হলো। তিনি বলেন, যেখানে মাদক থাকবে সেখানেই অভিযান চলবে। মাদককে কোন ভাবেই ছাড় দেয়া হবেন।

১নং রাজারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল হাদী মিয়ার সভাপতিত্বে ও হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ নাজিম উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন বক্তব্য রাখেন অফিসার ইনচার্জ (তদন্ত) ইব্রাহিম খলিল, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলী আশরাফ স্বর্ণকার, সাধারণ সম্পাদক হাজী আবুল কালাম, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সিনিয়র সদস্য মোস্তাফিজ মাস্টার, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. শাহ নেওয়াজ মুন্সী।

অপর দিকে দ্বাদশগ্রাম ইউনিয়নে কমিউনিটি পুলিশংয়ের সভায় বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম, (এএসআই) ধীমান বড়ুয়া,
এসময় যুবলীগের আহবায়ক মো. ইউসুফ, ইউপি সদস্য মো. হেলাল উদ্দিনসহ রাজনৈতিক, ইউপি সদস্যবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!