• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ৭ জানুয়ারি, ২০২২

হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত ৬ জানুয়ারি হাজীগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদলের কার্যালয়ে এই কমিটি ঘোষণা করা হয়।

হাজীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ ফয়সাল হোসাইন ও ছাত্রদলের সদস্য সচিব মোঃ জুয়েল রানা তালুকদারের যৌথ স্বাক্ষরিত এই কমিটিতে মো. মহসিন উদ্দিন তুষারকে সভাপতি, মো. রাশেদ হোসেনকে সাধারণ সম্পাদক ও মো. তানভির হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ৩৬ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে অন্যান্যদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছেন মো. রাকিব হোসেন, সহ-সভাপতি রিপন হোসেন, রুবেল হোসেন, শাহদাত হোসেন কাজল, জহিরুল ইসলাম, জাহিদুল ইসলাম জিসান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এমরান হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, মহিন উদ্দিন, মো. লিটন, ফারহান হোসেন, সহ-সাধারণ সম্পাদক আরিফ হোসেন, মো. মোহন, শাওন চৌধুরী ও রাশেদ হোসেন।

ওই সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এ রহিম পাটোয়ারী, ৮নং হাটিলা ইউনিয়ন বিএনপির সভাপতি বাবলু চৌধুরী, পৌর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক সাইফুল হাসান, হাজীগঞ্জ পৌর ছাত্রদলের আহ্বায়ক আবু ইউসুফ পাটোয়ারী, সদস্য সচিব দ্বীন ইসলাম টগর,পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফয়সাল হোসেন, উপজেলা ছাত্রদলের সদস্য কামাল হোসাইন মারুফ বিল্লাল হোসেন মজুমদার প্রমুখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!