• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১২ ডিসেম্বর, ২০২১

শাহরাস্তি সূচিপাড়া উত্তরে শোরসাক বাজারে নৌকা প্রতীকের প্রার্থী মোস্তফা কামাল মজুমদারের মতবিনিময় সভা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জামাল হোসেনঃ

শাহরাস্তি উপজেলার সূচিপাড়া উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মোস্তফা কামাল মজুমদারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ ডিসেম্বর শনিবার ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মোঃ মোস্তফা কামাল মজুমদার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযোদ্ধের চেতনা লালন করে রাজনীতি করে যাচ্ছি। নাগরিক সুবিধা নিশ্চিতের জন্য আমি বিগত পাঁচটি বছর আপনাদের সেবা দিয়ে এসেছি।

আগামী ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেয়েছি। সবাইকে সাথে নিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করবো ইনশাআল্লাহ। মোঃ মোস্তফা কামাল মজুমদার এলাকার ছোট-বড় সকলের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।

২৬ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন, এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা প্রতীককে বিজয়ী করে আপনাদের সেবা করার সুযোগ দিন। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রেদোয়ান হোসেন সেন্টু, উপজেলা

স্বেচ্ছাসেবক লীগের আইন বিষয়ক সম্পাদক মোঃ আবু নাছের ওয়াজেদ, সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি / সম্পাদক, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন, যুবলীগ নেতা মিজানুর রহমান জীবনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!