• ঢাকা
  • সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ নভেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ৩০ নভেম্বর, ২০২১

হাজীগঞ্জে ইউপি নির্বাচনে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে ছাড় দেওয়া হবে না: এএসপি সোহেল মাহমুদ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জের ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নে শান্তি সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে হাটিলা পশ্চিম ইউনিয়নের স্থানীয় পাতানিশ বাজারে বিট পুলিশিংয়ের আয়োজনে এ সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত সহকারী পুলিশ সুপার (হাজীগঞ্জ- ফরিদগঞ্জ) সার্কেল মো. সোহেল মাহমুদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হাজীগঞ্জে ইউপি নির্বাচন শতভাগ সুষ্ঠু হবে। কেউ বিশৃঙ্খলার সৃষ্টি করলে তাকে ছাড় দেওয়া হবে না। আপনারা ইতোম মধ্যে জেনেছেন মতলব উপজেলায় ইউপি নিবার্চন হয়েছে। সেখানে পরিচিত কেউ থাকলে খোঁজ নিয়ে দেখেন নির্বাচন কেমন হয়েছে? প্রার্থী যে দলের হোক না কেন আচরণ বিধি লঙ্গন করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। কেউ কেন্দ্র দখলের চেষ্টা করবেন না। নির্বাচনে জয়ী হতে ভোটারদের মন জয় করুন, ভোটাদের কাছে যান। অযথায় বিশৃঙ্খলা করার চেষ্টা থেকে বিরত থাকুন।

আপনারা এমন লোককে নির্বাচিত করুন যে কোন অপরাধের সাথে জড়িত নয়। যে ব্যক্তি মাদক ব্যবসায়ী প্রশ্রয় দেয়, যে ব্যক্তি খারাপ লোকদের উস্কানি দেয় তাদের আপনারা কেউ ভোট দিবেন না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো হারুনুর রশিদ, ইউপি চেয়ারম্যান জাকির হোসেন লিটু, ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী গাজী গোলাম মোস্তফা মশু, ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক শাহাদাত খান মিশু।

শান্তি সম্প্রীতির সমাবেশে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান পপ্রার্থী ও সাবেক ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন লিটন, মোহাম্মদ আলী মজিব, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান সবুজ প্রমুখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর