• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ১১ মে, ২০২০

হাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নিহত নারীর দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ, ১১ মে, সোমবার:

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার সকালে মৃত নারীর দাফন করা হয়।

রোববার রাতে মতলব আইসিডিডিআরবি হাসপাতাল থেকে বাড়িতে ফেরার পথে তার মৃত্যু হয়। এ নিয়ে উপজেলায় করোনা উপসর্গ নিয়ে ৫জনের মৃত্যু হলো। এর মধ্যে পৌরসভার ৩জন, সদর ইউনিয়নের ২জন রয়েছে।

মৃত ওই নারীর নাম রহিমা বেগম (৬০)। তার বাড়ি উপজেলার পৌরসভা এলাকার রান্ধুনীমুড়া ১০নং ওয়ার্ডের সাতবাড়ি গ্রামে।

মৃত রহিমা বেগমের মেয়ে মায়া বেগম জানান, গত বৃহস্পতিবার মা বোনের বাড়ি চাঁদপুর সদর উপজেলার মহামায়া এলাকার মান্দারী গ্রাম থেকে বাড়ি ফেরেন।

ডায়রিয়া, বমি দেখা দিলে মাকে রোববার দুপুরে মতলব কলেরা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক সন্ধ্যায় করোনা উপসর্গ থাকায় তাকে চাঁদপুর সদর হাসপাতাল নিয়ে চিকিৎসার পরামর্শ দেন। সেখানে নেয়ার পথে মায়ের মৃত্যু হয়।

আরো পড়ুন: হাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মহিলার মৃত্যু

খবর পেয়ে রাতেই অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন হাজীগঞ্জ থানা সঙ্গীয় ফোর্স নিয়ে মৃত রহিমা বেগমের বাড়ি গিয়ে তার পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন।

রাতেই তাঁর সহযোগিতায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিম গিয়ে নমুনা সংগ্রহ করে। আবহাওয়া প্রতিকূলে না থাকায় সোমবার সকালে হাজীগঞ্জ উপজেলাস স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলোজিস্ট মো. জসিমউদ্দিনের নেতৃত্বে একটি টিম স্বাস্থ্যবিধি মেনে  ওই নারীর জানাযা ও দাফন সম্পন্ন করে

অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন বলেন, খবর পেয়ে এখানে আসার পর আমি আইসিডিডিআরবি হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে কথা বলি।

পরে তারা আমাকে জানিয়েছেন ওই নারীর করোনা উপসর্গ থাকায় তাকে সেখান থেকে রিলিজ দেয়া হয়। এ সময় সেখানে প্রেসক্লাবের সাবেক সভাপতি মুন্সি মোহাম্মদ মনির, সংবাদকর্মী সাইফুল ইসলাম সিফাত ও মুুজিবুর রহমান রনি উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!