• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ৪ এপ্রিল, ২০২০

হাজীগঞ্জ পৌরসভাসহ উপজেলার ১২টি ইউনিয়নে ১৬২ জনের মাঝে ত্রাণ বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ, ৪ এপ্রিল, শনিবার॥

হাজীগঞ্জ উপজেলার পৌরসভাসহ ১২টি ইউনিয়নে ১৬২ জনের মাঝে ১.৬২ টন চাল বিতরণ করা হয়েছে। চাল ছাড়া ও খাদ্য দ্রব্যে সাথে আরো ছিল ডাল, চিনি, আলু, সাবান ও চিড়া। চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির উদ্যোগে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড উপজেলার বিভিন্ন ইউনিয়নের তৃতীয় লিঙ্গ, প্রতিবন্ধী এবং উপার্জনহীন লোকদের মাঝে এ খাদ্য দ্রব্য বিতরণ করা হয়।

রাজারগাঁও ইউনিয়নে ইউপি চেয়ারম্যান আবদুল হাদি, বাকিলা ইউনিয়নে ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান পাটওয়ারী, কালচোঁ উত্তর ইউনিয়নে ইউপি চেয়ারম্যান মানিক হোসেন, কালচোঁ দক্ষিণ ইউনিয়নে ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, ৫নং সদর ইউনিয়নে ইউপি চেয়ারম্যান আলহাজ¦ সফিকুর রহমান মীর, ৬নং বড়কুল ইউনিয়নে ইউপি চেয়ারম্যান আলহাজ¦ কবির হোসেন, ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়নে ইউপি চেয়ারম্যান মনির হোসেন গাজী, ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নে ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম মিলিটারী, ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু, হাটিলা পূর্ব ইউনিয়নে ইউপি চেয়ারম্যান মির্জা জলিলুর রহমান দুলাল, হাটিলা পশ্চিম ইউনিয়নে ইউপি চেয়ারম্যান জাকির হোসেন লিটু ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে স্ব-স্বা ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ এ খাদ্য দ্রব্য বিতরণ করেন।

খাদ্য দ্রব্য বিতরণের তদারকি করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া ও উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মো. জাকির হোসাইন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!