• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ৪ এপ্রিল, ২০২০

অসহায়দের বন্ধু ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান পাটওয়ারী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ, ৪ এপ্রিল, শনিবার:

করোনা ভাইরাসের কারণে সারা দেশেই কার্যত অঘোষিত লক ডাউন চলছে। এ দূঃসময়ে খেটে খাওয়া, দিন মজর ও অসহায়দের সহায়তা করছেন হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের দু’বারের সভাপতি মো. মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী।

তিনি ডাকঢোল না পিটিয়ে নিজে অটো চালিয়ে ইউনিয়নের দূঃস্থ, অসহায় ও গরীব লোকদের বাড়ীতে বাড়ীতে ত্রাণ সামগ্রি পৌঁছে দিচ্ছেন।

অটো চালিয়ে ২নং বাকিলা ইউনিয়নের দূঃস্থ, অসহায় ও গরীব লোকদের বাড়ীতে বাড়ীতে ত্রাণ পৌঁছে দেয়ার একটি ছবি ফেইসবুকে বিভিন্ন জনের ফেইসবুকে ভাইরাল হয়েছে। অনেকে এ ছবিটিতে ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান পাটওয়ারী ইউসুফের গুণগান তুলে ধরছেন।

গত কয়েকদিন ধরে ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লায় গিয়ে অসহায়, দুস্থ্য ও কর্মহীন মানুষদের মাঝে এই ত্রান সামগ্রি দিয়ে আসছেন। এছাড়াও তিনি সচেতনতার লক্ষে সাধারণ লোকদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করছেন।

দেশের এই দূর্যোগ মূহুর্তে কর্মহীন লোকজন চেয়ারম্যানের ত্রাণ পেয়ে তারা চেয়ারম্যানের জন্য দু’হাত তুলে আল্লাহর দরবারে দোয়া করছেন।

এরপূর্বেও চেয়ারম্যান নিজে পরিষদের কর্মকর্তাদের নিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে এলাকার লোকজনকে দিক-নির্দেশনা দিয়েছেন। এ ভাবেই চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়রী নিজ ইউনিয়নে দিবা-রাত্রি মানব সেবায় নিয়োজিত রয়েছেন।

চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী বলেন, আমি সেবা দিয়ে যাচ্ছি এবং এই মহামারী করোনা ভাইরাইস নিস্তার না হওয়া পর্যন্ত কর্মহীন মানুষের জন্য কাজ করে যাবে। দেশের এই দূর্যোগ মূহুর্তে আমার ইউনিয়নের একটি লোকও না খেয়ে থাকবেনা। সরকারী অনুদানের পাশা-পাশি আমর নিজ অর্থায়নে ইউনিয়ন নাগরিকদের মাঝে খাদ্য সামগ্রি দিয়ে যাব।

তিনি আরও বলেন, অযথা আপনারা কেউ নিজগৃহ থেকে বের হবেন না। নিজে সচেতন থাকুন অন্যকে সচেতন করুন। আপনি বাঁচলে কর্ম করতে পারবেন। আপনি না বাঁচলে কর্ম করে কোন লাভ হবেনা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!