• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০২০

সার্বিক আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার চাঁদপুর জেলা শাখার একুশের শ্রদ্ধাঞ্জলি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সজীব খান:

মহান আর্ন্তজাতিক মার্তৃভাষা ও শহীদ দিবস উদযাপন উপলক্ষে সার্বিক-আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার পক্ষে থেকে চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করেছেন। শুক্রবার দিবাগত রাত ১২,১ মিনিটের পর সংগঠনের পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি তারা শ্রদ্ধা জানান।

এ সময় সার্বিক-আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক, চাঁদপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব মোঃ মাইনুল ইসলাম মমিন, সহ-সভাপতি রফিকুল ইসলাম, কার্য নিবার্হী কমিটির সহ-সভাপতি তবিবুর রহমান রিংকু, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হাওলাদার, কার্যনিবার্হী সদস্য জাহিদুল হাসান, ক্রীড়া সম্পাদক আব্দুল মতিন তপাদার ভুট্টু, সহকারী ক্রীড়া সম্পাদক আফিস আলী, থানা সভাপতি সাদ্দাম হোসেন প্রমুখ।

এ ছাড়া ও সংগঠনটি একুশের প্রভাত ফেরিতে বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের বাবুরহাট আঞ্চলিক শহীদ মিনারে সংগঠনের সকল সদস্যকে সাথে নিয়ে সভাপতি পুষ্পার্ঘ্য অর্পন করেন। উল্লেখ্য আলহাজ্ব মাইনুল ইসলাম মমিন বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে দীর্ঘদিন ঝড়িত রয়েছেন, তিনি অসহায় গরীব দুস্থ্যদের বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে সাহায্যে সহযোগীতা অব্যাহত রেখেছেন। তিনি একজন সফল ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!