• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২০

বিশ্বজয়ী ক্রিকেটার জয় ও শামীমকে নিজ উপজেলায় উষ্ণ সংবর্ধনা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ প্রতিনিধি॥
২০২০ সালের অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের নতুন বিশ্ব চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের গর্বিত শামিম হোসেন পাটওয়ারী ও মাহমুদুল হাসান জয়কে ফরিদগঞ্জে সংবর্ধিত হলো। গতকাল বৃহষ্পতিবার দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি শিউলী হরির সভাপতিত্বে ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ক্রিকেট কমিটির সহসভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভুমি) শারমিন আক্তার , উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান জিএস তছলিম, মাজুদা বেগম, ইউপি চেয়ারম্যান সোহেল চৌধুরী, এ এইচ এম হারুন, চাঁদপুর ক্লেমন ক্রিকেট একাডেমীর প্রধান শামীম ফারুকী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, যুবলীগ নেতা আকবার হোসেন মনির প্রমুখ।

তাৎক্ষনিক সংবর্ধনার জবাবে শামীম হোসেন ও মাহমুদুল হাসান জয় বলেন, নিজের উপজেলাবাসীর ভালবাসা পেয়ে আমরা আবেগাপ্লুত। তাদের এই ভালবাসা আমাদেরকে আরো ভাল খেলার জন্য উদ্ধুব্ধু করবে। এর আগে মোটর সাইকেল শোভাযাত্রা ও ক্লেমন ক্রিকেট একাডেমীর শিক্ষার্থী ও বিপুল সংখ্যক ক্রীড়াপ্রেমী লোকজন শোভাযাত্রার মাধ্যমে শামীম হোসেন পাটওয়ারী ও মাহমুদুল হাসান জয়কে চাঁদপুর থেকে ফরিদগঞ্জে নিয়ে আসেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!