• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ৭ ডিসেম্বর, ২০১৯

অপরাধমুক্ত সমাজ গঠণে সচেতনতার বিকল্প নেই :ওসি মো. আলমগীর হোসেন রনি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হজাীগঞ্জ:
মহান বিজয় দিবস উপলক্ষ্যে হাজীগঞ্জের হাটিলায় ৫ম গোল্ডকাপ ব্যাটমিন্টন টূর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। শনিবার রাতে উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের স্থানীয় টঙ্গিরপাড় হাটিলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে এ টূর্ণামেন্টের উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি। তিনি তার বক্তব্যে বলেন, কিশোর-যুবকদের নিয়মিত খেলাধূলার সাথে সম্পৃক্ত থাকতে হবে। কারণ খেলাধূলা শারিরিক ও মানসিক বিকাশে সহযোগিতা করে এবং সামাজিক ব্যাধি থেকে যুবকদের দূরে রাখে।
তিনি আরো বলেন, আমাদেরকে সচেতন ও দায়িত্বশীল হতে হবে। মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতন ও জঙ্গিবাদসহ যেখানেই অপরাধমূলক কার্যক্রম ঘটবে বা আশংকা দেখা দিবে, তাৎখনিক নিকটস্থ আইন-শৃঙ্খলা বাহিনীকে অবহিত করতে হবে। প্রয়োজনে ৯৯৯ নম্বরে ফোন দিয়ে সেবা নিতে হবে। মোবাইলে টাকা না থাকলে, উল্লেখিত নম্বরে ফোন করা যাবে। এ ক্ষেত্রে তথ্য দাতার নাম নিশ্চিত গোপন রাখা হবে। কারণ অপরাধমুক্ত সমাজ গঠনে সচেতনতা ও দায়িত্বশীলতার বিকল্প নেই।
স্বাধীন বাংলা ক্লাব, হাটিলা টঙ্গিরপাড়ের আয়োজনে এবং ইউনিয়ন যুবলীগের আহবায়ক এ.এস.এম রাসেল মজুমদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিশারী সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি কাজী মোসলেহ উদ্দিন মিশু। ক্লাবের পক্ষে বক্তব্য রাখেন, সভাপতি গোলাম মাওলা, সহ-সভাপতি আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।
ক্লাবের যুগ্ম আহবায়ক তানজিল হোসেন সানির উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানের উপস্থিত ছিলেন, ক্লাবের ক্রীড়া সম্পাদক রিপন হোসেন, সদস্য ইমান হোসেন, মুরাদ হোসেন, শাহদাত হোসেন, ওয়াসিম আকরাম, আলামিন প্রধানিয়া, রাকিব, আলামিন মজুমদার প্রমুখ। এ সময় জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি এবং স্থানীয় ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ১০ দলের অংশ গ্রহণে এবারের টূর্ণামেন্ট অনুষ্ঠিত হবে। দলগুলো হলো, মামু-ভাগিনা, কাজী সংঘ, কাজিরগাঁও থ্রি-ষ্টার, সালমান ৭১ কন্ঠ, টিপু, ওয়ারুক স্টেশন, গ্রেসলি, ৮নং হাটিলা ইউনিয়ন যুবলীগ, কিটস্ হাউজ ও রুপের হাট। আগামি ১৫ ডিসেম্বর ফাইনাল খেলার মধ্য দিয়ে এ টূর্ণামেন্টের শেষ হবে এবং খেলা পরিচালনা করবেন, গোলাম মাওলা, মেহেদী হাসান, রিপন হোসেন ও রাকিব। (মোহাম্মদ হাবীবউল্যাহ)

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!