• ঢাকা
  • মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ জুলাই, ২০১৯
সর্বশেষ আপডেট : ১ জুলাই, ২০১৯

৫ম বারের মতো হাজীগঞ্জের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান আবদুল হাদী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহানা আকতার॥
৫ম বারের মতো হাজীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আলহাজ¦ আবদুল হাদী মিয়া। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় মন্ত্রণালয় মন্ত্রণালয় কর্তৃক তাকে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে স্বীকৃতি প্রদান করেন।
আলহাজ¦ আবদুল হাদী মিয়া রাজারগাঁও ইউনিয়নের টানা ২ বারের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি। তিনি তার ২ বারের চেয়ারম্যান মেয়াদে ৫বার হাজীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে সরকারীভাবে মালয়েশিয়া, সিঙ্গাপুর, থাইল্যান্ড ও ভূটান সফর করেছেন।
আলহাজ¦ আবদুল হাদী মিয়া রাজারগাঁও ইউনিয়নকে একটি আলোকিত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলেছেন। তার ইউনিয়নটি উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে অন্যতম ইউনিয়ন হিসেবে পরিগণত হয়ে থাকে। ইউনিয়নের প্রায় ৯০ ভাগ রাস্তায় পাকার করণ কাজের সমাপ্ত হয়েছে। শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আলহাজ¦ আবদুল হাদী মিয়া আমাদের প্রতিনিধিকে জানান, আমি এ বারের মতো ৫’বার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আল্লাহর রহমতে এলাকাবাসির সহযোগিতায় এলাকার উন্নয়ণে শতভাগ কাজ করছি। এলাকার উন্নয়ন বিবেচনা করে সরকার আমাকে ৫ম বারের মতো শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত করেছে। এ জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও হাজীগঞ্জ-শাহরাস্তি আসনের মাননীয় সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!