• ঢাকা
  • মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০২০

তিলককে ফেরালেন তানজিম হাসান সাকিব

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

অনলাইন ডেস্কঃ

পচেফস্ট্রুমে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ফাইনাল ম্যাচে ভারতকে চেপে ধরেছে বাংলাদেশের বোলাররা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৯ ওভার শেষে ২ উইকেটে ১০৩ রান তুলেছে ভারত।

তানজিম হাসান সাকিবে বল উড়িয়ে মারতে গিয়েছিলেন তিলক ভারমা। কিন্ত ভাল টাইমিং না হওয়ায় সীমানার কাছে শরিফুল ইসলামের হাতে ধরা পড়েন তিনি। আউট হওয়ার আগে তিনি ৬৫ বলে ৩৮ রান করেন।

এর আগে বল হাতে বাংলাদেশকে প্রথম সাফল্য এনে দেন অভিষেক দাস। তার করা তৃতীয় বলে ব্যাকওয়ার্ড পয়েন্টে মাহমুদুল হাসান জয়ের হাতে ধরা পড়েন দিব্যনাস সাক্সেনা। ১৭ বল খেলে ২ রান করে যান তিনি।

টস জিতে বর্তমান চ্যাম্পিয়ন ভারতকে ব্যাটিংয়ে পাঠায় টাইগার যুবারা। টস জিতে টাইগার অধিনায়ক আকবর আলী জানিয়েছেন পিচের আদ্রতাকে কাজে লাগানোর জন্যই তার এই সিদ্ধান্ত।

এদিকে ভারতীয় দল অপরিবর্তিত থাকলেও বাংলাদেশ দলে একটি পরিবর্তন এসেছে। স্পিনার হাসান মুরাদের পরিবর্তে দলে ঢুকেছেন পেস বোলার অভিষেক দাস।

ক্রিকেট দুনিয়ায় অনেক অর্জন থাকলেও আইসিসির কোনো টুর্নামেন্টের ফাইনালে পা রাখতে পারেনি বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকায় চলমান আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশের ক্রিকেটকে সেই ‘অনাবিষ্কৃত’ মঞ্চের সন্ধান এনে দিয়েছে আকবর আলীর দল। সেখানে রোমাঞ্চ আছে, আছে গৌরব অর্জনের এবং ইতিহাস গড়ার হাতছানি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!