• ঢাকা
  • মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ১৩ ডিসেম্বর, ২০১৯

কচুয়ার বাইছারা দারুচ্ছালাম মাদ্রাসার সভাপতি সিরাজুল সম্পাদক গফুর 

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশেষ প্রতিনিধি ॥
কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান বাইছারা দারুচ্ছালাম মাদ্রাসা ও এতিম খানার পরিচালনা কমিটির নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার বিকালে মাদ্রাসা মাঠে এলাকাবাসীর উপস্থিতিতে বিশেষ সাধারন সভা অনুষ্ঠিত হয়।
মাদ্রাসার সেক্রেটারী ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মো: আব্দুল গফুর ভূঁইয়ার সভাপতিত্বে ও সমাজসেবক আব্দুল মান্নান খানের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, সমাজ সেবক আব্দুল হালিম সরকার,বাইছারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন,সাচার ডিগ্রি কলেজের অধ্যপাক গাজী মো: জসিম উদ্দিন,সমাজসেবক শাহআলম মিয়াজী,মোসলেহ উদ্দিন বুলবুল,বিতারা ইউনিয়ন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মো: শাহজাহান,সমাজসেবক মিজানুর রহমান সরকার,মোশারফ হোসেন সরকার,কামরুল সরকার, বিশিষ্ট ব্যবসায়ী বিএম সফিউল্যাহ ভূঁইয়া,নুরুল্লাহ ভূঁইয়া, হাজী শহীদুল ইসলাম, আনিসুর রহমান মুন্সী,কবির সিকদার,ইয়াকুব ভূইয়া, ইদ্রিস আলী মিয়াজী,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সালাউদ্দিন সরকার ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহাগ সরকার প্রমুখ।

সভায় উপস্থিত গন্যমান্য ব্যক্তিবর্গদের প্রস্তাব সমর্থনের মাধ্যমে এ মাদ্রাসার নতুন সভাপতি হিসেবে এলাকার সবর্জন শ্রদ্ধেয় আলহাজ্ব মো: সিরাজুল ইসলাম মাষ্টার ও সাধারন সম্পাদক হিসেবে আলহাজ্ব আব্দুল গফুর ভূইয়ার নাম ঘোষনা করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!