Notuner Kotha

প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিমদের উন্নতমানের খাবার পরিবেশন করলো হাজীগঞ্জে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বি

ছবি-নতুনেরকথা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে দোয়া-মাহফিলের আয়োজন ও এতিম শিক্ষার্থীদের মাঝে দুপুরের খাবার বিতরণ করেছেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) হাজীগঞ্জ পৌরসভাধীন ৪নং ওয়ার্ডের মকিমাবাদ গ্রামের পাকপাঞ্জাতন (আঃ) সুন্নিয়া নুরানী হাফেজীয়া মাদরাসা ও এতিমখানায় মিলাদ ও দোয়া শেষে এতিমসহ উপস্থিত শিশু শিক্ষার্থীদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়। দোয়া ও মোনাজাত করেন, মাদরাসার পরিচালক হাফেজ মো. গোলাম নূরনবী।

এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরসহ প্রয়াত সকল শহীদের মাগফেরাত এবং তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ হায়াত ও সুস্থতাসহ দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া-মাহফিলে মাদরাসার প্রতিষ্ঠাতা মো. কবির হোসেন, শিক্ষক হাফেজ মো. রেজাউল ইসলাম, পৌর ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হুমায়ন আজাদ, উপ-প্রচার সম্পাদক মাহফুজুর রহমান, সহ-সম্পাদক হৃদয় হোসেন জাহিদ, মাহমুদুল হাসান মুগ্ধ, ১০নং ওয়ার্ড সভাপতি শাহপরান, ৪নং ওয়ার্ড যুগ্ম সাধারণ সম্পাদক আলিফ হোসেন, সহ সাধারণ সম্পাদক জিহাদুল ইসলাম শুভসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।