• ঢাকা
  • রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ১৩ মার্চ, ২০২২

হাজীগঞ্জে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন কল্পে প্রস্তুতিমূলকসভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার॥

হাজীগঞ্জে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী “মুক্তির উৎসব ও সূবর্ণজয়ন্তী মেলা”, ১৭-ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীন ও জাতীয় দিবস উদযাপন কল্পে প্রস্তুতিমূলক মতবিনিময়সভা রবিবার বিকেল সাড়ে ৩টায় হাজীগঞ্জ উপজেলা মিলানায়তনে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময়সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দীন, ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহমেদ খসরু, উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খানম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জুলফিকার আলী, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিমউদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আবু তাহের।

উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌ. রেজওয়ানুর রহমান, সদর ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেলসহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় হাজীগঞ্জে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে ৬ দিনব্যাপী “মুক্তির উৎসব ও সূবর্ণজয়ন্তী মেলা” করার সিদ্ধান্ত গৃহিত হয়। এ ছাড়াও ১৭-ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে র‌্যালি ও জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান আলোচনাসভা এবং ২৬ মার্চ মহান স্বাধীন ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপনের সিদ্ধান্ত গৃহিত হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!