• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ১৩ মার্চ, ২০২২

“মাদকের সাথে কোন আপোষ নেই, দমন করা হবে কিশোর গ্যাং”

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার॥

হাজীগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দের সাথে উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, সমাজে শান্তি ও আইন-শৃঙ্খলা পরিস্থিত স্বাভাবিক রাখতে আমি দায়িত্ব নিয়ে কাজ করতে চাই। সুতরাং আপনারা আমাকে সহযোগিতা করুন। আপনারাসহ উপজেলা সর্বস্তরের জনসাধারনের সহযোগিতা পেলে মাদক, কিশোর অপরাধ ও নারী নির্যাতনসহ অন্যান্য সামাজিক অপরাধগুলো কমে আসবে।

এ সময় পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান এবং তথ্য দাতার নাম ও পরিচয় গোপন রাখার নিশ্চয়তা প্রদান করেন অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাংবাদিক খালেকুজ্জামান শামীম, গাজী সালাউদ্দিন, হাছান মাহমুদ, কামাল হোসেন, মহিউদ্দিন আল আজাদ, কামরুজ্জামান টুটুল, এনায়েত মজুমদার, মেহেদী হাছান, শাখাওয়াত হোসেন শামীম, সাইফুল ইসলাম সিফাত, মোহাম্মদ হাবীব উল্যাহ্, জহিরুল ইসলাম জয়, হুমায়ুন কবির, মজিবুর রহমান রনি প্রমুখ।

সভায় উপজেলা কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৬ ফেব্রুয়ারী মোহাম্মদ জোবাইর সৈয়দ অফিসার ইনচার্জ হিসাবে হাজীগঞ্জ থানার দায়িত্বভার গ্রহণ করেন। এর আগে তিনি চাঁদপুরে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ হিসাবে দায়িত্বরত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!