• ঢাকা
  • সোমবার, ২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ৯ জানুয়ারি, ২০২২

হাজীগঞ্জ টি২০ সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ টি২০ সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন কোকাকোলা ঘাটে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনটি দ্বিতীয় বছর শেষ হয়ে তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে টি২০ সোসাইটির সদস্যদের উদ্যোগে দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগঠনের সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন। পরে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার ও সংগঠনের সদস্যদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

“হাজীগঞ্জ টি২০ সোসাইটি”র সভাপতি মো. জসিমউদ্দিন রতনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সোহাগ মজুমদার ও প্রচার সম্পাদক মো. শরীফ মজুমদারের যৌথ সঞ্চলনায় বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক জসিম তপাদার ও দপ্তর সম্পাদক আবু ইউসুফ প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা কামরুল বলি। এ ছাড়াও সহ-সাধারণ সম্পাদক ১নং ওয়ার্ড কাউন্সিলর মানুদ্দীন মিয়াজী, অর্থ বিষয়ক সম্পাদক মো. ফরহাদ আজাদ, সদস্য মো. মামুন সর্দার, কবির বলি, আনোয়ার হোসেন, সাইদুল ইসলাম, মাহমুদুল হাছান, সরোয়ার হোসেন, সোহেল আফ্রিদি, মিলন মজুমদার, মাহবুব আলম ও সুমন সর্দার।

সংগঠনটি বিগত দিনে করোনাকালিন সময়ে দুঃস্থ, অসহায়দের আর্থিক অনুদান, অক্সিজেন সিলিন্ডার, মাস্ক ও হ্যাান্ডসেনেটারী বিতরণ করেন। অদূর ভবিষ্যতেও সংগঠনটি সামাজিক কার্যক্রম পরিচালনা করবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর