• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ৩১ ডিসেম্বর, ২০২১

তৈমুর আলমের বিষয়ে নারায়ণগঞ্জের বিএনপির নেতাকে ফখরুলের ফোন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। তার নির্বাচন নিয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পদক এটিএম কামালকে ফোন দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মোবাইল ফোনে তিনি বলেছেন- তৈমুর সাহেব জনগনের দাবির মুখে, পরিবেশ পরিস্থিতিতে প্রার্থী হয়ে গেছেন। তিনি এখন জনতার প্রার্থী হয়েছেন। তিনি বিজয়ী হলে জনতার বিজয় হবে। তিনি ব্যর্থ হলে কিন্তু সরকার বলবে বিএনপির একজন নেতা স্বতন্ত্র নির্বাচন করে পরাজয় বরণ করেছেন। এমন পরিস্থিতিতে আপনারা বিবেক বিবেচনা করে যা ভালো মনে হয় করবেন। আপনাদের যার যার অবস্থান থেকে আপনারা আপনাদের কর্তব্য ঠিক করে নেবেন।

বুধবার সকালে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পদক এটিএম কামালকে মোবাইল ফোনে এসব কথা বলেছেন বিএনপির মহাসচিব।

এটিএম কামাল বলেন, মহাসচিব যখন ফোন দেন তখন আমরা ওলামাদলের একটি বৈঠকে ছিলাম। আমি তখন তৈমুর আলম খন্দকারের কাছে ফোন দিলে তার সঙ্গেও মহাসচিবের কথা হয়েছে। তিনি প্রার্থীর খোঁজ খবর নিয়েছেন।

এটিএম কামাল বলেন, মহাসচিব আরও বলেছেন, নারায়ণগঞ্জে নির্বাচনে কাজ করতে দলীয় কোনো বিধি নিষেধ নেই। আপনারা যদি ইচ্ছা করেন, স্বতন্ত্র প্রার্থীর পক্ষে যদি কাজ করেন এতে দল বাধা দেবে না। যেহেতু আমরা মানুষের মৌলিক অধিকারে বিশ্বাস করি তাই স্থানীয় মানুষের চাহিদা ও তাদের পছন্দে আমাদের কোনো বিধি নিষেধ নেই।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!