• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ মে, ২০২০
সর্বশেষ আপডেট : ৭ মে, ২০২০

হাতিয়ায় ত্রাণের চাল আত্মসাতের অভিযোগে ইউপি সদস্যসহ আটক ২

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

অনলাইন ডেস্ক:

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় ত্রাণের ১৬ বস্তা চাল আত্মসাতের অভিযোগে ইকবাল হোসেন (৪৪)নামে এক ইউপি সদস্য ও তার সহযোগীকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার সকালে  উপজেলার  চরকিং ইউনিয়নের জনতা বাজারে ঘটনাটি ঘটে।

জানা যায়, ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট মো: সারোয়ার সালাম এর নিকট গোপন সংবাদেরর ভিত্তিতে  পুলিশ সদস্যদের নিয়ে চরকিং ইউনিয়নের জনতা বাজারে অভিযান চালায়। এসময় বাজারের একটি মুদি দোকানের পিছন থেকে ১৬ বস্তা চাল উদ্বার করা হয়। পরে মুদি দোকানের মালিক মো: ইউছুফ জানায় এ চাল গুলো ইকবাল মেম্বারের। এসময় উপস্থিত ইকবাল মেম্বার বলেন এগুলো জনগনকে বিতরন করার জন্য মজুদ করা হয়েছে।

এসময় ম্যাজিষ্ট্রেট সরকারী চাল আত্মসাত ও মজুদের অভিযোগে দুইজনকে আটক করে উদ্ধার করা চালসহ উপজেলা সদর ওছখালীতে নিয়ে আসে। আটক ইকবাল হোসেন চরকিং ইউনিয়নের ২২নং গ্রামের মৃত মোছলে উদ্দিনের ছেলে। সে চরকিং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বর্তমান মেম্বার। আটক ইউছুফ একই এলাকার আব্দুর রহমান বিশ্বাসের ছেলে।

এবিষয়ে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি মো. সারোয়ার সালাম জানান, সরকারী ত্রানের চাল আত্মসাতের ঘটনায় ইকবাল ও তার সহযোগীর বিরুদ্বে প্রচলিত আইনে মামলার প্রস্তুতি চলছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!