Notuner Kotha

জাতীয় শ্রমিকলীগের মধ্যে কোন দুর্নীতি নেই

চাঁদপুর, ১২ অক্টোবার:

উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে উদযাপিত হয়েছে ঐতিহ্যবাহী শ্রমিক সংগঠন জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী। শনিবার বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিস্ঠাবার্ষিকীতে আওয়ামীলীগ ও জেলা পর্যায়ের শ্রমিকলীগের নেতৃবৃন্দের ব্যাপক উপস্থিতিতে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, শ্রমিক লীগের সাথে আমি আছি। শ্রমিকলীগের মাঝে কোন দুর্নীনি নেই, আছে দেশ গড়ার সুদীর্ঘ সংগ্রামী ইতিহাস। আমি শ্রমিক লীগের সাফল্য কামনা করি। আওয়ামীলীগের সকল অঙ্গসহযোগি সংগঠনকে স্বচ্ছ জবাবদিহীতা মূলক সংগঠন গড়ে তোলা প্রয়োজন। আমরা যদি এক ও অভিন্ন থাকি, তাহলে একটি সুন্দর সমাজ প্রতিষ্ঠায় কাজ করতে পারবো। তাই সকলকে এক হয়ে কাজ করতে হবে।

জেলা শ্রমিক লীগের সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিয়াজী। জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের যৌথ পরিচালনায় নেতৃবৃন্দের মাঝে বক্তব্য রাখেন পৌর মহিলা কাউন্সিলর ও জেলা যুব মহিলা আওয়ামীলীগ সভানেত্রী ফরিদা ইলিয়াস, জেলা শ্রমিকলীগের দপ্তর সম্পাদক মো. মিজানুর রহমান ভূইয়া, জেলা বিদ্যুৎ শ্রমিকলীগের সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক মো. শাহআলম তালুকদার, ১৫০ মেগাওয়াটের সভাপতি মো. হাবিবুর রহমান, ফরিদগঞ্জ উপজেলা শ্রমিকলীগের সভাপতি হানিফ গাজী, জেলা পল্লী উন্নয়ন বোর্ডের সভাপতি মো. সোহরাব, রিক্সা শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক ঈমান হোসেন প্রমুখ।

বক্তব্যে শেষে জেলা সভাপতির পরিচালনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী সিনিয়র আইনজীবী নাওয়াজ শরীফের সুস্থ্যতা চেয়ে আল্লাহুর দরবারে দোয়া কাামনা করা হয়।