Notuner Kotha

চাঁদপুর লঞ্চ টার্মিনালে ছিনতাইকালে ৬ ছিনতাইকারী আটক

স্টাফ রিপোর্টার॥
চাঁদপুর লঞ্চ টার্মিনালে যাত্রীদের মারধর করে মোবাইল ও টাকা ছিনতাই কালে ৬ জন ছিনতাইকারীকে আটক করেছে মডেল থানা পুলিশ। শনিবার দুপুরে চাঁদপুর মডেল থানায় প্রেসব্রিফিং এর মাধ্যমে ওসি তদন্ত হারুনুর রশিদ এই তথ্য জানান।
পুলিশ জানান, চাঁদপুর লঞ্চঘাটে স্বর্ণদ্বীপ- ৭ যাত্রীবাহী লঞ্চে ছাদে হৃদয় নামে এক যুবককে একা পেয়ে ছিনতাইকারী চক্র হাত-পা বেঁধে মারধর করে। তার কাছ থেকে দুটি মোবাইল ও নগদ টাকা ছিনতাই করে। এই সময় তার ডাক চিৎকারে নীচ থেকে আসা যাত্রীরা উপরে উঠে ছিনতাইকারীদের ধরে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার উপ- পরিদর্শক রেজাউল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে যাত্রীবাহী লঞ্চ থেকে ছিনতাইকারীদের আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত ছিনতাইকারীরা হলো কাওসার মোল্লা (২০) সোহেল রানা (১৮) নোমান (১৮)কুদ্দুস (১৮) ফারুক হোসেন প্রধানিয়া (২৬)মোস্তফা হাওলাদার(৩৫)।
আটককৃতদের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় ছিনতাই মামলা দায়রে করা হয়েছে। আসন্ন ঈদে যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ বলিষ্ঠ ভূমিকা পালন করছে। যাত্রীরা যাতে নির্বিঘেœ তাদের গšÍেব্য যেতে পারে সেজন্য লঞ্চ টার্মিনালে ব্যাপক পুলিশ মোতায়ন করা হয়েছে।