Notuner Kotha

জেলা, উপজেলাসহ সারাদেশেই শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে: শিক্ষামন্ত্রী

মো. মহিউদ্দিন আল আজাদ॥
শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, ক্যাসিনো থেকে শুরু করে দুর্নীতিবাজ কেউই পার পাবে না। কোন দল দেখে সুদ্ধি অভিযান চালানো হয় না। সন্ত্রাসী, চাঁদাবাজ, দুর্নীতিবাজ কোন দলের তা শেখ হাসিনা দেখে না। তিনি যেভাবে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন দেশের মানুষ তাকে সমর্থন দিয়ে যাচ্ছে। এই শুদ্ধি অভিযান শুধু ঢাকা শহরে নয়, জেলা, উপজেলাসহ সারা দেশেই অব্যাহত থাকবে।

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুর ১২টায় চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা সরকার সব সময়ই যেকোন ধরনের অন্যায়ের বিরুদ্ধে সক্রিয়। দেশের উন্নয়ণের লক্ষ্যে সচেষ্ট থাকেন। তারই অংশ হিসেবে দেশে সুদ্ধি অভিযান চলছে। দলমত নির্বিশেষে সারাদেশে এই সুদ্ধি অভিযান অব্যাহত থাকবে।

দীপু মনি বলেন, চাঁদপুর অপেক্ষাকৃতভাবে অনেক ধরনের অপরাধ থেকে ম্ক্তু। যার কারণে আমরা গর্ব অনুভব করি। তারপরেও যাদি কোথাও কোন সমস্যা থেকে থাকে, তা নিরসনে কাজ করা হবে।

পরে মন্ত্রী চ্যানেল আই এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করেন।

এছাড়া বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে বঙ্গ মাতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের নবনির্মিত বহুতল ভবনের উদ্বোধন করেন।

এসময় জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার মাহাবুবুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, রাজনীতিবিদসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

০১.১০.২০১৯