Notuner Kotha

সুয়াপাড়া জি কে উবির সভাপতি নির্বাচিত হলেন মনির হোসেন মিরন

হাবিবুর রহমান ভূঁইয়া:
শাহরাস্তির সুয়াপাড়া জি কে উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার বিকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয়ে এটি অনুষ্ঠিত হয়েছে। এতে সময় নির্বাচন অফিসার হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আহসান উল্যাহ চৌধুরী। এ সময় সর্বোচ্চ ভোটে সভাপতি পদে নির্বাচিত হয়েছে মোহাম্মদ মনির হোসেন মিরন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মো. কামরুজ্জামান মিন্টু।
ভোটারদের স্বতঃস্ফূর্ত ভোট প্রয়োগের মাধ্যমে সর্বোচ্চ ৬(ছয়) ভোট পেয়ে মোহাম্মদ মনির হোসেন মিরন সভাপতি পদে নির্বাচিত হয়েছে বলে ঘোষণা দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আহসান উল্যাহ চৌধুরী।
জানা যায়, উক্ত নির্বাচনে নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ মনির হোসেন মিরন, মেহার উত্তর ইউনিয়নের দ্বেবীপুর গ্রামের হাজী বাড়ির সেরাজুল হকের ছেলে। তিনি, ঢাকাস্থ একটি প্রাইভেট কোম্পানির হেড-অপ সেলস্ মার্কেটিং অফিসার হিসেবে রয়েছেন। এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি এ স্কুলেরই একজন প্রাক্তন ছাত্র। আমাকে সভাপতি পদে নির্বাচিত করায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই স্কুলের সার্বিক উন্নয়নে সচেষ্ট থাকবো। বিগত সভাপতি ব্যস্ততার জন্য যেসমস্ত কাজ করতে পারেনি। আমি চেষ্টা করবো সেসমস্ত কাজগুলো অত্যান্ত নিপুনতার সাথে সমাপ্ত করতে।